মেইন ম্যেনু

রাবিতে ছাত্রলীগের হরতাল বিরোধী মিছিল

ইয়াজমি ইসলাম পলাশ, রাবি প্রতিনিধি: মানবতাবিরোধী অপরাধে মীর কাসেম আলীর ফাঁসি বহাল রাখায় জামায়াতের ডাকা হরতালের প্রতিবাদে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

বুধবার দুপুর সাড়ে ১১টায় মিছিলটি তাদের দলীয় তাঁবু থেকে শুরু হয়। বিক্ষোভ মিছিলটি ক্যম্পাসের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের মেইনগেট হয়ে কাজলা গেটে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

রাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খালিদ হাসান বিপ্লবের সঞ্চালনায় সমাবেশে সভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু বলেন, দেশের অগ্রগতি বাধাগ্রস্ত করার জন্য জামায়াত-বিএনপি যে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন ছাত্রলীগ তা কখনো মেনে নেবে না। যুদ্ধাপরাধীর ফাঁসির রায় কার্যকর করে দেশকে কলঙ্কমুক্ত না করে ছাত্রলীগ ঘরে ফিরবে না। এসময় তিনি সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাবি ছাত্রলীগের সহ-সভাপতি ফিরোজ মাহমুদ, মেহেদী হাসান রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক সাহানুর সাকিল, গোলাম কিবরিয়া, মোজাহিদুল ইসলাম হিমু, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম সাদ্দাম, ফয়সাল আহমেদ রুনুসহ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।