মেইন ম্যেনু

রাবিতে প্রাণ আরএফএল গ্রুপের রিক্রুয়েট ক্যাম্প অনুষ্ঠিত

রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (আরইউসিসি) সহযোগিতায় প্রাণ আরএফএল গ্রুপ রিক্রুয়েট ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের ডীনস্ কমপ্লেক্সে এ ক্যাম্পের আয়োজন করা হয়।

আরইউসিসি’র সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, এই ক্যাম্পে যারা শুধুমাত্র মার্কেটিং বিষয়ে বিবিএ/ এমবিএ সম্পন্ন করেছেন এমন ৮০জন চাকুরি প্রত্যাশী ম্যানেজমেন্ট ট্রেনি পদে লিখিত পরীক্ষায় অংশ নেন। পরীক্ষা শেষে ২৫জনকে সাক্ষাতকারের জন্য মনোনীত করা হয়। সাক্ষাতকার পরিচালনা করেন প্রাণ আরএফএল গ্রুপের এইচআর বিভাগের সহকারী ম্যানেজার মুজাহিদুল ইসলাম জাহিদ।

এ বিষয়ে ক্যারিয়ার ক্লাবের সভাপতি সালেক আহমেদ সজীব বলেন, গত বছরের ন্যায় এ বছরও প্রাণ আরএফএল গ্রুপ রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সদ্য ¯œাতক সম্পন্নকারীদের পরীক্ষার মাধ্যমে চাকরির সুযোগ করে দিচ্ছে। তাছাড়া প্রতিবছর ক্যারিয়ার ক্লাবের সহযোগিতায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের একাধিক শিক্ষার্থী দেশি এবং বহুজাতিক বিভিন্ন কোম্পানি, ব্যাংক ও অন্যান্য প্রতিষ্ঠানে ইন্টার্ণশীপের সুযোগ পাচ্ছেন।

এছাড়া এদিন দুপুর আড়াইটায় ডীনস্ কমপ্লেক্সে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে ‘আই ক্যাচিং কোয়ালিটিস অব এ প্রটেনশিয়াল কর্পোররেট আইকন’ শীর্ষক একটি সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে উপস্থিত ছিলেন, আরইউসিসির সভাপতি সালেক আহমেদ সজীব, সাধারণ সম্পাদক কাজী মাহমুদ দ্বীপ, যুগ্ম সম্পাদক কামরুল হাসান, সাংগঠনিক সম্পাদক টিএম মোর্শেদসহ ক্লাবের অন্য সদস্যরা।