মেইন ম্যেনু

রাবির আবাসিক এলাকা থেকে লাশ উদ্ধার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পশ্চিম পাড়ায় শিক্ষকদের আবাসিক এলাকা থেকে বৈদ্যুতিক তারসহ এক অজ্ঞাত ব্যক্তির (৩২) লাশ উদ্ধার করেছে মতিহার থানা পুলিশ। আজ শুক্রবার সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের পশ্চিম পাড়ার প-৭৬ নম্বর কোয়ার্টারের পেছন থেকে লাশটি উদ্ধার করা হয়।

ময়নাতদন্তের জন্য লাশটি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) মর্গে নেয়া হয়েছে। তবে মৃতব্যাক্তির নাম ও পরিচয় জানাতে পারেনি পুলিশ ও বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক তারিকুল হাসান এনটিভি অনলাইনকে বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের পশ্চিম পাড়ায় শিক্ষকদের অনেকগুলো আবাসিক ভবন রয়েছে। শুক্রবার সকালে প-৭৬ নম্বর কোয়ার্টারের প্রহরী ওই ভবনের পেছনে একজনকে পড়ে থাকতে দেখে। ওই ভবনের আবাসিক শিক্ষকরা বিষয়টি জানতে পেরে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে খবর দেন। পরে ঘটনাস্থালে গিয়ে হাতে লালটেপ জড়ানো পুরাতন হ্যাকজা ব্লেড ও বৈদ্যুতিক তারসহ এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখা যায়। বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রের দায়িত্বরত চিকিৎসক ঘটনাস্থলে গিয়ে তাকে মৃত বলে ঘোষণা করেন।’

প্রক্টর আরো বলেন, ‘প-৭৬ নম্বর কোয়ার্টারের পেছনে তামার বৈদ্যুতিক তার চুরি করতে গিয়ে তারের সাথে জড়িয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে ওই ব্যক্তির মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।’

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির বলেন, নিহত ব্যক্তিকে উদ্ধার করে রামেকের মর্গে রাখা হয়েছে। তবে তার নাম ও পরিচয় এখনো জানা যায়নি।