মেইন ম্যেনু

রাবি ক্যারিয়ার ক্লাবের নতুন নেতৃত্বে কাজী মাহমুদ ও তানভীর মোর্শেদ

ইয়াজিম ইসলাম পলাশ, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (আরইউসিসি) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ইকোনোমিকস গ্যালারিতে আয়োজিত অনুষ্ঠানে এই কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটিতে সভাপতি হিসেবে ফাইন্যান্স বিভাগের শিক্ষার্থী কাজী মাহমুদ ও সাধারণ সম্পাদক হিসেবে তানভীর মোর্শেদ নির্বাচিত হয়েছেন। তারা উভয়েই বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

এছাড়া কমিটিতে সহ-সভাপতি হিসেবে পপুলেশন সায়েন্স অ্যান্ড হিউম্যান রিসার্স বিভাগের শিক্ষার্থী মামুনুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী আব্দুল আওয়াল ও লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী রবিউল ইসলাম প্রতীক এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে মার্কেটিং বিভাগের শিক্ষার্থী তাজুল ইসলাম ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী শাহিনুর আহমেদ শাকিল নির্বাচিত হয়েছেন।

ক্লাবের সদ্য সাবেক সভাপতি সালেক আহমেদ সজীবের সভাপত্বিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা প্রফেসর এম মিজানুর রহমান, সমাজকর্ম বিভাগের সভাপতি প্রফেসর ছাদেকুল আরেফিন মাতিন, পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মনিমুল হক, ক্যারিয়ার ক্লাবের অন্যান্য উপদেষ্টাসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য সংগঠনের প্রতিনিধিবৃন্দ।

গত ২৯ জুলাই বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটরিয়াতে ক্লাবের সদ্য সাবেক সভাপতি সালেক আহমদে সজীবের নেতৃত্বে ৩ সদস্যের নির্বাচন কমিশনের সরাসরি তত্বাবধানে ক্লাবের বর্তমান এক্সিকিউটিভ, সাধারণ সদস্য এবং ট্রাস্টি বোর্ডের সদস্যদের সরাসরি ভোট গ্রহণের মাধ্যমে উক্ত কমিটি নির্বাচন করা হয়।