মেইন ম্যেনু

রাবি প্রশাসনের তিন পদে নতুন মুখ

ইয়াজিম ইসলাম পলাশ, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রক্টর, ছাত্র-উপদেষ্টা ও জনসংযোগ দফতরের প্রশাসক পদে আগামী ১ মার্চ নতুন তিন শিক্ষক দায়িত্বে আসছেন। উপাচার্যের আদেশ বলে নতুন দায়িত্ব পাওয়া সংশ্লিষ্ট শিক্ষকরা এ সংক্রান্ত চিঠি পেয়েছেন বলে নিশ্চিত করেছেন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দফতর সূত্রে জানা গেছে, মঙ্গলবার এক আদেশের মাধ্যমে রাবি প্রশাসনের প্রক্টর হিসেবে মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মজিবুল হক আজাদ খান, ছাত্র-উপদেষ্টা হিসেবে ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক মিজানুর রহমান-২ ও জনসংযোগ দফতরের প্রশাসক হিসেবে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক মো. মশিহুর রহমানকে দায়িত্ব দেয়া হয়েছে। আগামী ১ এপ্রিল থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তারা এই দায়িত্ব পালন করবেন।

জনসংযোগ দফতরের প্রশাসক হিসেবে দায়িত্ব সহযোগী অধ্যাপক মো. মশিহুর রহমান বলেন, আমি মঙ্গলবার এ সংক্রান্ত একটি চিঠি পেয়েছি। আগামী ১ এপ্রিল দায়িত্ব নেওয়ার কথা থাকলেও সেদিন শুক্রবার হওয়ায় ২ এপ্রিল শনিবার অনুষ্ঠানিকভাবে এ দায়িত্ব গ্রহণ করবো।

এর আগে ছাত্র-উপদেষ্টা হিসেবে অধ্যাপক ছাদেকুল আরেফিন মাতিন, প্রক্টর হিসেবে অধ্যাপক তারিকুল হাসান ও জনসংযোগ দফতরের প্রশাসক হিসেবে অধ্যাপক ইলিয়াছ হোসেন ২০১৩ সালে ২১ মার্চ থেকে দায়িত্ব পালন করছিলেন।