মেইন ম্যেনু

রামপুরায় ভাই-বোনকে শ্বাসরোধে হত্যা : ময়নাতদন্ত রিপোর্ট

রাজধানী রামপুরার বনশ্রীতে দুই ভাই-বোনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ময়নাতদন্তের রিপোর্টে পাওয়া গেছে।

তারা হলো― সিদ্ধেশ্বরীস্থভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজ সপ্তম শ্রেণির শিক্ষার্থী নুশরাত জাহান অরণী (১৪) ও হলিক্রিসেন্ট স্কুলের নার্সারির শিক্ষার্থী আলভী আমান (৬)।

বনশ্রীর ৪ নম্বর রোডের ৯ নম্বর বাসায় সোমবার বিকেলে দুই আপন ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

মঙ্গলবার সকালে ঢামেক হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রভাষক ডা. প্রদীপ বিশ্বাস ময়নাতদন্ত শেষে সাংবাদিকদের বলেন, ‘দু’জনের শরীরেই আঘাতের চিহ্ন রয়েছে। অরণীর চোখে রক্ত জমাট ও গলায় আঘাত এবং আলভীর পায় ও গলায় আঘাত রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাদের শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।’

ফুড পয়জনিং হয়েছিল কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ভিসেরা রিপোর্ট হাতে পেলে বিষয়টি জানা যাবে।’

নিহত অরণী ও আলভীর খালা আফরোজা মালেক নীলা জানান, অরণী ও আলভীর বাবা আমান উল্লাহ এবং মা মাহফুজা মালেক জেসমিন এরা চারজন গতকাল রাতে একটি রেস্টুরেন্টে খাওয়া-দাওয়া করে। সেখানে কিছু খাবার অবশিষ্ট হলে সেটা প্যাকেটে করে বাসায় নিয়ে আসে। সেই অবশিষ্ট খাবার দুই ভাই-বোন সোমবার দুপুরে খায়। এ খাবার খাওয়ার পরে তারা ঘুমিয়ে পড়ে। এরপর বিকেলে তাদের ডাকাডাকি করা হলে তাদের কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে রাত পোনে ৮টার দিকে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করে।



« (পূর্বের সংবাদ)