মেইন ম্যেনু

রাস্তার আহত কুকুরের প্রেমে ও আদরে মজলেন সানি লিওন

সোহাগ তো দূরের কথা, সানিকে এক ঝলক চোখের দেখা দেখতে যখন মুখিয়ে আছে হাজারও পুরুষ, তখন হাতের কাছ থেকে খাবার ছিনিয়ে নিলও এক কুকুর। সানির আদর মিলল এক কুকুরের বরাতে। না কোন বিলাতি কুকুর না একেবারে দেশী রাস্তার কুকুর।

সম্প্রতি এম টিভি স্পিলিট ভিলার শুটিংয়ের জন্য গোয়ায় গিয়েছিলেন সানি। কাজের ফাঁকে হঠাৎ তাঁর চোখ যায় রাস্তায়। সেখানে তিনি একটি একটি আহত কুকুরকে দেখতে পান। সঙ্গে সঙ্গে কুকুরটিকে সুস্থ করার জন্য ব্যস্ত হবে পড়েন বেবিডল। ফোন করে ডাক্তার ডাকা থেকে শুরু করে ঔষুধ খাওয়ানো সব নিজের তদারকিতেই করে লিওনি। শুধু তাই না কিছুটা সময় তিনি কাটান কুকুরটির সঙ্গে।

এদিকে সানি লিওনের ওপর চটে গিয়েছেন মির্চি গার্ল রাখি। তাইতো ‘লীলা কো গিলা কর দেঙ্গে হাম’ প্রকাশ্যে এমন মন্তব্য করেছে রাখি। শুধু তাই নয় সানিকে টেক্কা দিতে নিজেকে আরও গ্ল্যামারস করতে তাই ছোট ছোট জামাকাপড় পরতে হচ্ছে তাকে। রাখির বক্তব্য, ”কিছু জিনিস ভেতরে থাকা উচিত , আর কিছু জিনিস বাইরে আনা দরকার”। আরও একধাপ এগিয়ে রাখি বলছেন, “আমি ভারতীয় নারী, আমি রাজনীতিতেও এসেছি। আমাকে এমন হতে বাধ্য করছে ও”। সানি যেন ভারত থেকে চলে যায় এমন উক্তিও করেছেন রাখি। শুধু ভারত থেকে নয় রাখি চান সানি যেন ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রি থেকেই চলে যান।
সংবাদ সৌজন্য:কলকাতা২৪