মেইন ম্যেনু

রাস্তায় লাস্যময়ীর সঙ্গে অন্তরঙ্গ ওয়ার্ন

অক্রিকেটীয় কারণে স্পিন কিংবদন্তি শেন ওয়ার্ন কতবার খবরের শিরোনাম হয়েছেন তিনি নিজেও সেটা বলতে পারবেন না। ক্রিকেটের বাইরে তাকে বারবার খবরের শিরোনাম বানিয়েছেন নারী। অবশ্য ড্রাগ নেওয়ার ঘটনাও ঘটিয়েছেন ওয়ার্ন। সবার তো জানা, ২০০৩ দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপে ডোপ টেস্টে পজিটিভ হওয়ায় তিনি ওই বিশ্বকাপ খেলতে পারেননি।

তিন সন্তানের জনক ওয়ার্নের স্ত্রীর সঙ্গে অনেক আগেই ডিভোর্স হয়ে গেছে। নিজের ছেলেমেয়েও যথেষ্ট বড় হয়েছে। কিন্তু তারপরও ওয়ার্ন পুরনো অভ্যাস ছাড়তে পারেননি। এক লাস্যময়ীর সঙ্গে ৪৬ বছর বয়সী এই অসি তারকাকে দেখা গিয়েছে সেন্ট্রাল লন্ডনের সোহোতে। একটি পাবের বাইরে এক সন্দুরীর সঙ্গে ওয়ার্নকে ঘনিষ্ঠ অবস্থায় ছিলেন।

ছবিতে দেখা গেছে, ওয়ার্নের এক হাতে সিগারেট। অন্য হাতে আই ফোন। কখনো সেই সুন্দরী ওয়ার্নের ঠোঁটে ঠোঁট রাখছেন কখনো বা ভালোবেসে তার কানের কাছে মুখ নিয়ে যাচ্ছেন। যদিও এই লাস্যময়ীর নাম কী তা জানা যায়নি।

ওয়ার্নের জীবনে বান্ধবীদের তালিকা বেশ লম্বা। এই তালিকায় রয়েছেন লিজ হার্লি, এমিসি স্কটরা। আরো অনেক নারীদের সঙ্গে জড়িয়ে খবরের শিরোনামে এসেছেন ওয়ার্ন। কিছুদিন আগে এই মহিলার সঙ্গেই ছবি ছাপিয়েছির ইংল্যান্ডের ‘ডেইলি মেইল’। রোববার ইংল্যান্ডের বেশ কয়েকটি ট্যাবলয়েড পত্রিকাও এই মহিলার সঙ্গে ওয়ার্নের ছবি ছেপেছে। যদিও ওয়ার্নের তরফ থেকে এখনো কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।