মেইন ম্যেনু

রিহানার গর্ভে ক্যাপ্রিওর সন্তান !

ফ্রান্সের একটি ম্যাগাজিনের বিরুদ্ধে ভুয়া সংবাদ প্রচারের অভিযোগ এনে মামলা করেছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও। অভিযোগে লিওনার্দো ডি ক্যাপ্রিও বলেন, তার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করেছে ফ্রান্সের ওই ম্যাগাজিনটি।

জানা গেছে, মে মাসের ২৮ তারিখে ফ্রান্সের একটি ম্যাগাজিন খবর প্রকাশ করে যে, সংগীতশিল্পী রিহানার গর্ভে ডি ক্যাপ্রিওর সন্তান। এমন খবর প্রকাশের পর ভালোই চটেছেন অসংখ্য হলিউডের জনপ্রিয় এই অভিনেতা। তিনি সাথে সাথে আইনজীবী নিয়োগ দিয়ে ফ্রান্সের ওই ম্যাগাজিনটির প্রতি মিথ্যা খবর পরিবেশনের অভিযোগ ও মান হানির মামলা করেন। এবং ওই ম্যাগাজিনের কাছে আইনজীবী নিয়োগের জন্য কুড়ি হাজার ডলারও ক্ষতিপূরণ হিসেবে দাবী করেন ক্যাপ্রিও।

অন্যদিকে ডি ক্যাপ্রিওর করা মামলা আমলে নিচ্ছে না ফ্রান্সের ওই ম্যাগাজিনটি। অনেকের দাবী বহুল প্রচারের উদ্দেশ্যেই স্বেচ্ছায় মিথ্যাচার করেছে ম্যাগাজিনটি।

উল্লেখ্য, রিহানা এবং ক্যাপ্রিওর সম্পর্কের কথা মিডিয়ায় আসে গত ফেব্রুয়ারিতে। ওখানেই তাদের প্রথমবার ঘনিষ্ঠভাবে দেখা যায়। তারপর থেকেই তাদের নিয়ে মিডিয়ায় গুজব ছড়িয়ে পড়ে। যদিও মার্চেই সেসব গুজবকে উড়িয়ে দেন ডি ক্যাপ্রিও।

ফ্রান্সের ম্যাগাজিনে প্রকাশিত প্রচ্ছদ:

hCX07oK