মেইন ম্যেনু

রুবেলের বিয়ের খবর হ্যাপি জানতেন?

এক সময় আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপি ও ক্রিকেটার রুবেল। দুজনের মধ্যে গড়ে ওঠা সম্পর্ক এবং পরবর্তীতে দূরত্ব তৈরি হওয়াকে কেন্দ্র করেই মূলত আলোচনার ঢেউ ওঠে তাদের ঘিরে।

সম্প্রতি বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে, বিয়ের পর্বটা সেরে ফেলেছেন ক্রিকেটার রুবেল। তবে রুবেল শীঘ্রই বিয়ে করছেন- এটা কি হ্যাপি বুঝতে পেরেছিলেন? এখন এ নিয়ে চলছে আলোচনা। এ মাসের শুরুতে তার ফেসবুকের একটি স্ট্যাটাস এ প্রশ্নের জন্ম দিয়েছে।

গত ৭ মে হ্যাপি ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে বিয়ের ঘোষণা দেন। তিনি ওয়ালে লেখেন- ‘খুব শিগগিরই বিয়ে করতে যাচ্ছি ইনশাল্লাহ।’ তবে কাকে কিংবা কবে বিয়ে করবেন এ নিয়ে কিছু লেখেননি তিনি। হ্যাপি স্ট্যাটাসে শুধু যোগ করেছেন- ‘আমি শুধু নিয়ত করেছি, বাকীটা আমার আল্লাহ দেখবেন।’

এ প্রসঙ্গে জানতে একাধিকবার হ্যাপির মুঠোফোনে যোগাযোগ করা হলেও ফোনটি বন্ধ পাওয়া যায়। গত বছর এপ্রিল মাসে হ্যাপি আরেকটি স্ট্যাটাসে বিয়ের ঘোষণা দিয়েছিলেন। তবে সে ঘোষণা বাস্তব রূপ পায়নি।

এরপর এ মাসে তিনি দিলেন আরেকটি ঘোষণা। তারপরই জানা গেল, রুবেলের বিয়ের খবর। সেক্ষেত্রে রুবেল হ্যাপির ভক্তরা প্রশ্ন তুলতেই পারে- রুবেল বিয়ে করছেন এটা হ্যাপি জানতে পেরেছিলেন কিনা? এবং এটা জানার পরই তিনি বিয়ের ঘোষণা দিলেন কিনা?