মেইন ম্যেনু

রুবেল হোসেন আউট, মোশাররফ রুবেল ইন

আফগানিস্তানের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে বাংলাদেশের স্কোয়াডে একটি পরিবর্তন আনা হয়েছে। প্রথম দুটি ওয়ানডে খেলা পেসার রুবেল হোসেন বাদ পড়েছেন। আর তৃতীয় ওয়ানডের স্কোয়াডে জায়গা পেয়েছেন স্পিনার মোশাররফ হোসেন রুবেল। এমন তথ্যই নিশ্চিত করেছেন বাংলাদেশ জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। জানালেন, সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডের ১৪ জনের দলে রুবেলের জায়গায় নেওয়া হয়েছে মোশাররফ হোসেনকে।খবর জাগো নিউজের।

আলাপকালে বাংলাদেশ দলের নির্বাচক বলেন, ‘প্রথম দুই ওয়ানডেতে আমরা লক্ষ্য করেছি, বাঁহাতি স্পিনারদের খেলতে সমস্যা হচ্ছে আফগানিস্তানের ব্যাটসম্যানদের। বিশেষ করে সাকিব তাদের সমীহ আদায় করে নিয়েছে। আফগানরা বাঁহাতি স্পিনে দুর্বল হওয়ায় একজন পেসার কমিয়ে একজন বাঁহাতি স্পিনারকে (মোশাররফ হোসেন রুবেল) দলে নিয়েছি।’

প্রসঙ্গত, ২০০৮ এর মার্চে সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন মোশাররফ রুবেল। তিন আগে অবশ্য একবার জাতীয় দলে ডাক পেয়েছিলেন, তবে কোনো ম্যাচ খেলার সুযোগ হয়নি তার।

তৃতীয় ওয়ানডে বাংলাদেশের স্কোয়াড : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহীম (উইকেটরক্ষক), সাব্বির রহমান রুম্মন, মোসাদ্দেক হোসেন সৈকত, নাসির হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, তাইজুল ইসলাম, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ ও মোশাররফ হোসেন রুবেল।