মেইন ম্যেনু

রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হল উদ্বোধন ৭ অক্টোবর

নির্মাণের দীর্ঘদিন পর অবশেষে খুলে দেয়া হচ্ছে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ছাত্রদের জন্য নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল। আগামী ৭ অক্টোবর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. একে এম নূর-উন-নবী হলটির শুভ উদ্বোধন করবেন বলে জানিয়েছেন হল কর্তৃপক্ষ। এ সময় উপস্থিত থাকবেন বিভিন্ন অনুষদের ডিন, প্রভোস্ট বডি ও অন্যান্য শিক্ষকবৃন্দ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সহকারী প্রভোস্ট ও একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের সহকারী অধ্যাপক আপেল মাহমুদ বলেন, আগামী ৭ অক্টোবর সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের শুভ উদ্বোধনের মধ্যে দিয়ে হলটি খুলে দেয়া হবে।

হলের প্রভোস্ট কমলেশ চন্দ্র রায় বঙ্গবন্ধু হল চালুর ব্যাপারে নিশ্চিত করে বলেন, আগামী ৭ তারিখে বঙ্গবন্ধু হল চালু করা হচ্ছে। তিনি আরও বলেন,আজ উপাচার্যের সাথে এ বিষয়ে আলোচনার পর শিক্ষার্থীদের এ ব্যাপারে একটি সাধারণ নোটিশ প্রদান করা হবে ।

সহকারী প্রভোস্ট আপেল মাহমুদ জানান, হলটি খুলে দেয়ার পর খাদ্য সরবরাহের প্রক্রিয়া এবং পড়ার কক্ষ (রীডিং রুম) সম্পর্কিত পরবর্তী সমস্যা সমাধানের উদ্যোগ নেওয়া হবে।

উল্লেখ্য যে, গত ৮ সেপ্টেম্বর হলটির আসন বরাদ্দের ১ম মেধা তালিকা এবং ১৭ সেপ্টেম্বর ২য় মেধা তালিকা প্রকাশ করা হয়। হলটির সাক্ষাৎকার গ্রহণ করা হয় ৩০ ও ৩১ আগষ্ট।