মেইন ম্যেনু

রোমাঞ্চকর এশিয়া কাপের আগেই মুস্তাফিজ ভক্তদের জন্য দারুণ সুখবর!

হাতে আর মাত্র বাকি চার দিন। তারপরই শুরু হচ্ছে এশিয়ান ক্রিকেটের সবচেয়ে রোমাঞ্চকর আসর এশিয়া কাপ। এবারের আয়োজক বাংলাদেশ। জমজমাট টুর্নামেন্টের আগেই মুস্তাফিজ ভক্তদের জন্য বয়ে আসলো দারুণ সুখবর।

এশিয়া কাপের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে মাঠে নামছেন কাটার বয় মুস্তাফিজুর রহমান। যদিও এর আগে ভারতের বিপক্ষে মুস্তাফিজের খেলা নিয়ে দুশ্চিন্তা ছিল বিসিবি। অবশেষে ইনজুরি আক্রান্ত সেই মুস্তাফিজ নিয়ে দুশ্চিন্তা কেটে গিয়েছে।

জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ইনজুরিতে পড়েছিলেন বাংলাদেশ দলের নতুন পেসার মুস্তাফিজুর রহমান। এরপর থেকেই ফিজিও ও চিকিৎসকের নিবিড় তত্ত্বাবধানে রয়েছেন তিনি। ফলে পাকিস্তান সুপার লিগও তিনি খেলতে পারেননি। চোট পুরো সেরে না ওঠায় তাকে অনুমতি দেয়নি বিসিবি। তবে এবার এশিয়া কাপের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষেই মুস্তাফিজ মাঠে নামছেন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ফিজিও বায়েজিদ ইসলাম বলেন, যদি সবকিছু ঠিক থাকে, তাহলে এশিয়া কাপে ভারতের বিপক্ষের ম্যাচেই মুস্তাফিজকে দেখা যাবে। ২৪ ফেব্রুয়ারি ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হচ্ছে বাংলাদেশের এশিয়া কাপ মিশন। আর এ মিশনেই মাঠে দেখা যেতে পারে মুস্তাফিজকে।