মেইন ম্যেনু

রোমান্সে মজেছেন শুভ-তিশা (ভিডিও)

রোমান্সে মজেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনিয়শিল্পী নুসরাত ইমরোজ তিশা ও আরিফিন শুভ। অনন্য মামুন পরিচালিত অস্তিত্ব চলচ্চিত্রের একটি গানে রোমান্স করতে দেখা যায় এ জুটিকে।

আগামী ৬ মে মুক্তি পাবে তিশা-শুভ অভিনীত চলচ্চিত্র অস্তিত্ব। মুক্তিকে সামনে রেখে গতকাল শনিবার ‘তোর নামে লিখেছি হৃদয়’ শিরোনামের গানটি ইউটিউবে প্রকাশ করা হয়েছে। রোমান্টিক ঘরানার এই গানটি লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়। কণ্ঠ দিয়েছেন আকাশ।

প্রকাশিত গানে দেখা যায়, তিশার পরনে গোলাপি রঙের ড্রেস। শুভর গায়েও গোলাপি রঙের ব্লেজার ও পায়ে একই রঙের জুতা। একটি বেঞ্চে বসে আছেন শুভ। শুভর বুকে পরম শান্তিতে মাথা রেখে জড়িয়ে ধরে আছেন তিশা। পুরো গানে তিশাকে ভালোবাসার আকুতির কথা জানান শুভ। তিশাও তার ভালোবাসার আহব্বানে সাড়া দিয়ে তার পাশেই থাকেন। গানের প্রতিটি দৃশ্যে দুজনের অভিব্যক্তি প্রশংসার দাবীদার।

21462086994

এই চলচ্চিত্রের মাধ্যমে বাণিজ্যিক ঘরানার চলচ্চিত্রে অভিষেক ঘটতে যাচ্ছে জনপ্রিয় অভিনেত্রী তিশার। এতে শুভ-তিশা ছাড়াও আরো অভিনয় করেছেন- নিজুম রুবিনা, সূচরিতা, সুজাতা আজিম, কাবিলা প্রমুখ।

বুদ্ধি প্রতিবন্দী এক কিশোরীর অলিম্পিক প্রতিযোগিতায় অংশ নেওয়ার কাহিনি নিয়ে এগিয়ে গেছে চলচ্চিত্রটির গল্পী। এর গল্প লিখেছেন কার্লোস সালেহ। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন কার্লোস সালেহ, অনন্য মামুন ও সোমেশ্বর অলি। গত ৫ সেপ্টেম্বর সিলেটের শ্রীমঙ্গলে এর শুটিং শুরু হয়। সম্প্রতি চলচ্চিত্রটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে।

ড্রিমবক্স লিমিটেডের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন কার্লোস সালেহ। বিশ্ব পরিবেশনায় রয়েছে  অ্যাকশন কাট লিমিটেড।

দেখুন : তোর নামে লিখেছি হৃদয় গানটি