মেইন ম্যেনু

রোমে কার সঙ্গে অভিসারে পরিণীতি

বলিউডের ব্যস্ত অভিনেত্রী পরিণীতি চোপড়ার পছন্দের মানুষ কে- এ নিয়ে কয়েক বছর ধরেই চলছে জল্পনা। বতর্মানে ইতালির রোমে রয়েছেন তিনি। এ নিয়েও থেমে নেই কানাঘুষা।

রোমে কার সঙ্গে অভিসারে রয়েছেন তিনি? নিজের সেই পছন্দের মানুষের সঙ্গেই কি রয়েছেন এ বলিউড তারকা?

জনসংযোগ কর্মকর্তা থেকে নায়িকা হওয়া পরিণীতি গানও গাইতে পারেন দারুণ। ব্যবসায় শিক্ষা, ফাইন্যান্স ও অর্থনীতিতে ‘ট্রিপল’ স্নাতক এ অভিনেত্রীকে নিয়ে নানা কারণে সরব সংবাদমাধ্যম।

রোমে কার সঙ্গে অভিসারে পরিণীতি?
‘রোমান হলিডে’তে পরিণীতি চোপড়ার সঙ্গে কে- এ নিয়ে এখন জোর জল্পনা বলিউডে। কানাঘুষোয় খবর এসেছে, প্রেমের শহর রোমে তিনি এখন ‘কোয়ালিটি টাইম’ কাটাচ্ছেন বলিউডের এক উঠতি পরিচালকের সঙ্গে; যার এক বিগ বাজেটের সিনেমা শিগগিরই মুক্তি পেতে চলেছে। সে ছবির নায়ক আবার শাহরুখ খান।

এ পরিচালকের নাম মনীশ শর্মা। তার সঙ্গেই নাকি একসঙ্গে হাত ধরাধরি করে রোমে ঘুরে বেড়াচ্ছেন পরিণীতি। শুধু ঘোরা নয়, একই হোটেলে একই ঘরেই নাকি আছেন দু’জনে এবং পরিণীতি ও মনীশের এ মুহূর্তে রিলেশনশিপ স্ট্যাটাস ‘লিভ-ইন’-এর।

এদিকে, এ ঘটনার মধ্যেই নিজের কোলে বসে থাকা পরিণীতির ছবি ইন্টারনেটে পোস্ট করেছেন বলিউডের আরেক অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। কিন্তু কেন? সে উত্তরও খুঁজছে বলিউড।

‘শুধ্ দেশি রোমান্স’ সিনেমার নায়ক সুশান্ত ছবির নিচে লিখেছেন, তিনি পরিণীতিকে ‘মিস’ করছেন।

মনীশ শর্মার পরিচালনায় ‘শুধ্ দেশি রোমান্স’-এ একসঙ্গে অভিনয়ের পর থেকেই গাঢ় হয় সুশান্ত ও পরিণীতির সম্পর্ক। তারা একে অন্যের প্রশংসায় মুখরও হন। এহেন সম্পর্কের কেমিস্ট্রি যেখানে, সেখানে হঠাৎ করে পরিণীতি একা একা বিদেশে চলে গেলে সুশান্ত তো আক্ষেপ করবেনই।

কিছুদিন আগে বিশ্বভ্রমণে বের হন পরিণীতি। এ মুহূর্তে শ্যুটিংয়ের চাপ নেই ‘ইশকজাদে’র নায়িকার। ব্রিটেন হয়ে যুক্তরাষ্ট্র ঘুরে তিনি এখন রোমে। আর সেখানেই হাজির হয়েছেন মনীশ। মাঝে কানাঘুষোয় এটাও খবর এসেছিল, মুম্বাইয়ে নাকি গোপনে লিভ-ইন রিলেশনে ছিলেন তারা। সূত্র: টাইমস অব ইন্ডিয়া, এবেলা।