মেইন ম্যেনু

লক্ষ্মীপুরে জাল ভোট দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষে, আহত ৩০

লক্ষ্মীপুরে পৃথক সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। শনিবার সকাল ১০ টা থেকে বেলা ১১টার মধ্যে জাল ভোট দেয়া ও ভোটারদের প্রভাবিত করাকে কেন্দ্র করে লক্ষ্মীপুর সদরের টুমচর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও রায়পুরের বামনী ইউনিয়নের আল আমীন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পৃথকভাবে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এদিকে রায়পুর উপজেলার কেরোয়া মানছুরা বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেয়াকে কেন্দ্র করে ভোটগ্রহণ স্থগিত করেছে সংশ্লিষ্ট রিটার্নিং অফিসার। এ সময় জাল ভোট দেয়ার দায়ে ওই কেন্দ্র থেকে ৬ পোলিং এজেন্টকে আটক করা হয়েছে বলে জানান দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম হোসেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, টুমচর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেয়া ও ভোটারদের প্রভাবিত করায় মেম্বার প্রার্থী ইসমাইল হোসেন (মোরগ প্রতীক) ও কামাল হোসেন (ফুটবল প্রতীক) এর সমর্থকদের মধ্যে বাক বিতণ্ডার এক পর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের ২৫ জন আহত হন।

এদিকে রায়পুরের বামনী ইউনিয়নের আল আমীন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৫ জন আহত হন। আহতদের সদর হাসপাতালসহ প্রাথমিকভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

এছাড়া টুমচর মাদরাসা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে রিয়াজুল করিম নামে নৌকা প্রতীকের এক এজেন্টকে আটক করেছে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।