মেইন ম্যেনু

লক্ষ্মীপুরে দুই শিশু ধর্ষণের শিকার

লক্ষ্মীপুর সদর ও রায়পুর উপজেলায় আজ শুক্রবার দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে। সদরে ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে দেলোয়ার নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর বাড়ি সদর উপজেলার মধ্য চররমনী গ্রামে।

পুলিশ ও শিশুর পরিবার সূত্র জানায়, আজ দুপুরে বাবার খাবার নিয়ে সদর উপজেলার মজু চৌধুরীর হাটে দোকানে আসে দ্বিতীয় শ্রেণির ছাত্রী ওই শিশুটি (৭)। এ সময় শিশুটিকে দোকানে রেখে তার বাবা অন্য কাজে বাইরে গেলে দেলোয়ার নামের ওই যুবক তাকে একা পেয়ে দোকানের পেছনে নিয়ে ধর্ষণ করে। একপর্যায়ে শিশুটির চিৎকারে পাশের দোকানিরা এগিয়ে এলে দেলোয়ার পালিয়ে যায়। পরে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় শিশুটির বাবা সদর থানায় মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে দেলোয়ারকে গ্রেপ্তার করে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন ভূঁইয়া বলেন, আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। শিশুটিকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে, দুপুরে রায়পুর উপজেলার দক্ষিণ রায়পুরে ফিরোজ আলম পাশের বাড়ির ছয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণ করে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে চিকিৎসার জন্য তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, ঘটনাটি কেউ পুলিশকে জানায়নি। তবে এ ব্যাপারে খোঁজ নিয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।