মেইন ম্যেনু

লক্ষ্মীপুর রামগতি-কমলনগর রিপোটার্স ক্লাবের কমিটি গঠন ও কার্যালয় উদ্ভোধন

উর্মি মজুমদার, লক্ষ্মীপুর থেকে: লক্ষ্মীপুর জেলার কমলনগরের লরেঞ্চ বাজারে রামগতি-কমলনগর রিপোটার্স ক্লাবের কার্যালয় উদ্ভোধন ও কমিটি গঠন করা হয়েছে। রবিবার ( ৬ মার্চ ) সন্ধ্যায় উদ্ভোধনি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব আবদুল্লাহ আল মামুন এমপি (লক্ষ্মীপুর-০৪)। বিশেষ অতিথি ছিলেন রামগতি উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ আবদুল ওয়াহেদ, রামগতি পৌর মেয়র এম মেজবাহ উদ্দিন মেজু।

রিপোটার্স ক্লাবের সাধারন সম্পাদক মোখলেছুর রহমান ধনুর সঞ্চালনায় ও সভাপতি দিদারুল ইসলাম খন্দকারের সভাপতিত্বে উদ্ভোধনী অনুষ্ঠানে দিদারুল আলম খন্দকারকে সভাপতি, মোখলেছুর রহমান ধনুকে সাধারন সম্পাদক ও একে আজাদকে সাংগঠনিক সম্পাদক মনোনিত করে ১৬ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষনা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন মাকছুদুর রহমান সহ-সভাপতি, কবির বদ্দা সহ-সাধারন সম্পাদক, আবছার উদ্দিন রাসেল কোষাধ্যক্ষ, মোঃ নাছির উদ্দিন মাহামুদ দপ্তর সম্পাদক, মোঃ কামাল হোসেন প্রচার সম্পাদক, মোঃ নিজাম উদ্দিন সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক। সদস্যরা হলেন, মোঃ হাবিব উল্যাহ, ওমর ফারুক ভুইয়া, কাজী মাওলানা দেলোয়ার হোসেন, ওমর ফারুক, ধ্রুবকেতু ভৌমিক, মোঃ শরিফুল ইসলাম।