মেইন ম্যেনু

লজ্জায় অপমানে বৃষ্টিতে ভিজল জাবি শিক্ষার্থীরা

শাহাদত হোসাইন স্বাধীন, জাবি প্রতিনিধি : নারায়ণগঞ্জের পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে কান ধরে উঠবস করার প্রতিবাদে ও সেলিম ওসমানের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে মাদক বিরোধী জোট জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা।

শনিবার (২১ মে) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের সামনে জোট নেতাকর্মীরা বৃষ্টির মধ্যে কান ধরে দাড়িঁয়ে শিক্ষক লাঞ্ছনার প্রতিবাদ জানান।

মাদক বিরোধী জোটের সাধারণ সম্পাদক আসিফ ইকবালের সঞ্চলনায় জোট নেতারা বক্তব্য রাখেন।
জোটের সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বল বলেন,”লজ্জ্বায় অপমানে আমরা কান ধরে বৃষ্টিতে ভিজতেছি। শ্যামল কান্তি নয় কান ধরেছে পুরো বাংলাদেশ। ”

মাদকবিরোধী জোটের যুগ্ম সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন বলেন,”শিক্ষকরা জাতির দর্পণ।শ্যামল কান্তিরা হেরে গেলে হেরে যাবে বাংলাদেশ। আমরা শিক্ষক সমাজের মর্যাদার লড়াইয়ে নেমেছি, শিক্ষকের মর্যাদার ব্যাপারে কোনো আপোষ হবে না। “তিনি ছাত্র সমাজের পক্ষ থেকে শ্যামল কান্তির কাছ থেকে
ক্ষমা চান।

জোটের সহ-সভাপতি সামির ইয়াছিন শাফিন বলেন,”শিক্ষকের অপমান মানবো না। প্রধানমন্ত্রীর কাছে আমরা এর সুষ্ঠ বিচার চাই।” দেশকে অস্হিশীল করার জন্য যারা ধর্মীয় অনুভূতির লেবাস লাগানোর চেষ্টা করছে তিনি তাদের ব্যাপারে হুশিয়ারী উচ্ছারন করেন।

মানববন্ধনে উপস্হিত সাদিয়া আফরিন পাপঁড়ি বলেন,”একটি চক্র দেশ ও শিক্ষা পরিবারকে অস্হিতিশীল করার চেষ্টা করছে। শিক্ষক সমাজের অপমান ও দেশ বিরোধী সকল ষড়য়ন্ত্র নির্মূলে ছাত্রসমাজ সর্বদা জাগ্রত থাকবে।

মানববন্ধনে সংহতি প্রকাশ করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি রিজু মোল্লা ও সাধারণ সম্পাদক তানজিদ বসুনিয়া।