মেইন ম্যেনু

ললিপপেও শারাপোভা!

সত্যিকার অর্থেই রাশিয়ান টেনিস তারকা মারিয়া শারাপোভা এক দু:সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন। ডোপ টেস্টে পজিটিভ আসায় নিষিদ্ধ হয়েছেন হয়েছেন রাশিয়ার এক নম্বর সাবেক টেনিস খেলোয়াড়।
তবে, তার এই দুর্দিনে তার পাশে এসে দাঁড়ালো রাশিয়ান এক কনফেকশনারি প্রতিষ্ঠান। শারাপোভাকে অভিনব উপায়ে সমর্থন জানিয়েছেন তারা।

কোম্পানিটি তাদের একটি ললিপপের গায়ে শারাপোভার মুখের আদলে একটি ছাপ বসিয়ে বাজারে ছেড়েছে। সেন্ট পিটার্সবার্গের এই কোম্পানিটির নাম রুবিসকুকিজ।

প্রতিষ্ঠানটি এক বিবৃতিতে বলে, ‘মারিয়া শারাপোভা আমাদের সবসময় অনুপ্রাণিত করেছেন। একজন অ্যাথলেট এবং একজন জনপ্রিয় ব্যক্তি হিসেবে। তার দক্ষতা ও প্রতিভা নিয়ে কারো কোনো সন্দেহ নেই।কবে এই নিষেধাজ্ঞার অবসান ঘটবে আমরা তার জন্যে অপেক্ষা করবো না। আমরা মারিয়াকে সমর্থন জানাতে চাই। আমরা আমাদের মতো করে তার প্রতি সমর্থন জানাচ্ছি। এই ললিপপ চিনি দিয়ে তৈরি করা হয়েছে। এখানে কোনো মেলডোনিয়াম নেই। চকলেটের গায়ে একটি স্টিকার লাগানো আছে। তাতে লেখা ১০০% শারাপোভা; নেই মেলডোনিয়াম।’

একেকটি ললিপপের দাম নির্ধারণ করা হয়ে ৫০ রুবল। এই ললিপপ বিক্রি থেকে যে অর্থ আসবে তার অর্ধেকই যাবে শারাপোভাকে সমর্থনকারী একটি প্রকল্পের কাছে।