মেইন ম্যেনু

লস অ্যাঞ্জেলসে পৌঁছে গেছেন প্রিয়াংকা, অপেক্ষা শুধু অস্কারের

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া এখন হলিউডেরই বাসিন্দা। গেল বছর থেকেই তিনি নিয়মিত কাজ করছেন সেখানে। একটি সিরিয়াল দিয়ে তার যাত্রা হলেও বর্তমানে কাজ করছেন হলিউডি ছবিতেও।

স্বাভাবিকভাবেই নায়িকার চোখে এখন বিশ্বজয়ের স্বপ্ন। আর সেই স্বপ্ন পূরণ করতে অস্কার জয়ের বিক্ল্প কী! তবে অস্কায় জয় হোক বা না হোক, এবারের অস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে কিন্তু প্রিয়াংকাকেই দেখা যাবে।

সেই প্রস্তুতি নিতেই হাতের সব কাজ ফেলে ‘দেশি গার্ল’ এখন অস্কার নিয়ে ব্যস্ত। এরইমধ্যে পৌঁছে গেছেন লস অ্যাঞ্জেলসে!

জানা গেছে, আমেরিকান টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র শুটিংয়ে কানাডায় ছিলেন প্রিয়াংকা। সেখানে থেকেই অস্কার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত হতে সব ফেলে লস অ্যাঞ্জেলসে উড়ে গেলেন তিনি।

বিমানে করে কানাডা থেকে অস্কারে যোগ দিতে যাওয়ার পথে বেশ কয়েকটি ছবিও পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। অস্কারে যোগ দেয়ার পরে রিহার্সেল করছেন, সেটাও তিনি সোশাল সাইটে জানিয়েছেন ভক্ত অনুরাগীদের জন্য।

আবার এরইমধ্যে হলিউডের জনপ্রিয় অভিনেতা ও কুস্তিগীর রকের সঙ্গে প্রথমবার জুটিবদ্ধ হচ্ছেন প্রিয়াঙ্কা। ‘বেওয়াচ’ নামের ছবিটিতে চুক্তিবদ্ধ হলেও এখনো শুটিং শুরু হয়নি।

এর আগে গেল বছর আমেরিকান জনপ্রিয় টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’ দিয়ে হলিউডে যাত্রা শুরু ‘ডন’কন্যার। সেটিতে অভিনয় করে আন্তর্জাতিকভাবে দর্শকের মন জয় করার সৌভাগ্য অর্জন করেন তিনি।

স্বীকৃতি হিসেবে অর্জন করেছেন ‘পিওপলস চয়েস অ্যাওয়ার্ড’ও। প্রিয়াংকার এমন অর্জনে গর্বিত পুরো বলিউড। তার সাফল্যের পথ ধরে এখন হলিউডে হাঁটছেন বি-টাউনের অনেক তারকাই।