মেইন ম্যেনু

লামায় পাসন্ড স্বামী কর্তৃক স্ত্রীকে জবাই করে হত্যা

বান্দরবানের লামা পৌরসভার সমিল পাড়ায় স্কুল শিক্ষিকা মাইক্যচিং মার্মা(২৮) কে জবাই করে হত্যা করেছে তার স্বামী থোয়াইশৈমং মার্মা(৩৪)। শুক্রবার রাত ৯টায় সমিল পাড়ার ভাড়া বাসায় পাসন্ড স্বামী কারিতাস সিঁড়ি প্রকল্পের মাঠকর্মী থোয়াইশৈমং মার্মা লোমহর্ষক এ হত্যা কান্ডের ঘটনা ঘটায়। তাৎক্ষণিক হত্যা কান্ডের কারণ জানা যায়নি।

জানা গেছে, গত তিন মাস পূর্বে লামা পৌরসভার বড় নুনারবিল মার্মা পাড়ার উক্যাজাই মার্মার মেয়ে মাইক্যচিং মার্মার সাথে বান্দরবানের মেঘলার অধিবাসি কারিতাস সিঁড়ি প্রকল্পের কর্মী থোয়াইশৈমং মার্মা বিয়ে হয়। মাইক্যচিং মার্মা রুপসীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত আছেন। উভয়ে পৌরসভার সমিল পাড়ায় একটি তিন তলা বিল্ডিংয়ের ৩য় তলায় একটি রুমে ভাড়া নিয়ে বসবাস করে আসছে।

বাসার আশেপাশের লোকজন জানিয়েছেন রাত ৮টার দিকে ওদের রুম থেকে ঝগড়ার আওয়াজ শুনাযায়। রাত সাড়ে ৮টার দিকে স্কুল শিক্ষিকা মাইক্যচিং মার্মার আত্মচিৎকারের আওয়াজ শুনাযায়। আশেপাশের লোকজন আওয়াজ শুনে বাসার দিকে এগিয়ে আসলে ঘাতক থোয়াইশৈমং রক্তমাখা দা নিয়ে লোকজনকে আক্রমণের উদ্দেশ্যে তেড়ে আসে।

লামা থানার অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ সকালে জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হবে।