মেইন ম্যেনু

লামায় পৌর নির্বাচনে ৪৫ প্রার্থীর মনোনয়ন দাখিল

লামায় আসন্ন পৌর-নির্বাচনে ৩ ডিসেম্বর বৃহস্পতিবার ৪৫ প্রার্থী মেয়র ও কাউন্সিলররা মনোনয়ন পত্র দাখিল করেছে। মেয়র ৩ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১৩ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ২৯ জন মনোনয়ন পত্র দাখিল করে।

সূত্রে জানা যায়, মেয়র পদে মনোনয়ন জমা দেয় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জহিরুল ইসলাম, বিএনপি মনোনীত প্রার্থী আমির হোসেন ও জেপি মনোনীত প্রার্থী ফরিদ উদ্দিন।

সাধারণ কাউন্সিলর পদে ১নং ওয়ার্ড বশির আহাম্মদ, বাবুল দাশ, মোঃ আবু তাহের, ২নং ওয়ার্ড মোহাম্মদ মুমিনুল ইসলাম, মোঃ হোসেন বাদশা, এম দিদারুল ইসলাম, ৩নং ওয়ার্ড মোঃ সাখাওয়াত হোসেন, মোঃ সাইফুদ্দিন, ৪নং ওয়ার্ড মোঃ রফিক, মোঃ আনোয়ার পারভেজ, ৫নং ওয়ার্ড আবু সালাম, মোঃ আবুল হোসেন, মোঃ রাছেল, জহির আহাম্মদ, সুবল বড়–য়া, ৬নং ওয়ার্ড মমতাজুল ইসলাম, মোঃ জাকির হোসেন, মোঃ ফজর আলী, ৭নং ওয়ার্ড মোঃ কামাল উদ্দিন, মোঃ সোহরাব হোসেন, মোঃ আজিম, ৮নং ওয়ার্ড মোঃ ইউছুপ আলী, মোঃ আমিনুল ইসলাম, মোঃ শাহ জাহান, মোঃ আলাউদ্দিন ও ৯নং ওয়ার্ড মংহ্লাচিং মার্মা, মোঃ হাবিল মিয়া, উশেই থোয়াই মার্মা, মোঃ ফরিদ মিয়া মনোনয়ন দাখিল করে।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মনোনয়ন দাখিল করে ১,২ ও ৩নং ওয়ার্ড থেকে মিলকী রানী দাশ, শ্যামলী বিশ্বাস, জাহেদা বেগম, রোকেয়া বেগম, সাকেরা বেগম, ৪,৫, ও ৬নং ওয়ার্ড থেকে শাহানাজ পারভীন, মরিয়ম বেগম, ছপুরা খাতুন, জোসনা বেগম, ৭,৮ ও ৯নং ওয়ার্ড থেকে জাহানারা বেগম, মাউ মারমা, মাজেদা বেগম ও পারেছা বেগম।

লামা পৌরসভা নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার মোঃ শফিকুর রহমান জানান, মেয়র, সংরক্ষিত কাউন্সিলর এবং সাধারন কাউন্সিলর পদে সর্বমোট ৪৫ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিলের বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন।