মেইন ম্যেনু

লামায় প্রাইমারী ও এবতেদায়ী সমাপনী পরীক্ষায় ১ম দিনে অনুপস্থিত ৩২৫ জন

২২ নভেম্বর (রবিবার) সকাল ১১টায় লামা উপজেলায় ১১টি কেন্দ্রে মোট ৩,৪৭৪ জন শিক্ষার্থী নিয়ে শুরু হয় এবতেদায়ী ও প্রাইমারি সমাপনী পরীক্ষা। প্রথমদিনে অনুপস্থিতের সংখ্যা ৩২৫জন। অনুপস্থিত পরীক্ষার্থীদের ব্যাপারে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের দায়ী করলেন অভিভাবক মহল।

লামা সরকারী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অনুষ্ঠিত এবতেদায়ী ও প্রাইমারী সমাপনী পরীক্ষা শান্তিপূর্ণ ভাবে অতিবাহিত হয়েছে বলে জানালেন কেন্দ্র সচিব মোঃ আবু ইউছুপ প্রধান শিক্ষক লামা সরকারী উচ্চ বিদ্যালয়।

সরজমিনে পরীক্ষা কেন্দ্রে গিয়ে দেখা যায়, মনোরম পরিবেশে ছাত্র-ছাত্রীরা পরীক্ষা দিচ্ছে এবং আইন শৃঙ্খলা বাহিনী নিরাপত্তা বিষয়ে সচেষ্ট রয়েছে। বিশেষ করে দেখা যায়, অধিকাংশ পরীক্ষার্থীরা বিনা ইউনিফর্মে পরীক্ষা কেন্দ্রে আসে। যা পরীক্ষা কেন্দ্রে সৌন্দর্য্য কিছুটা ম্লান করেছে বলে জানান সচেতন মহল।

পরীক্ষা কেন্দ্রের দায়িত্বে নিয়োজিত উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি লামা উপজেলা সমাজসেবা কর্মকর্তা শাহী নেওয়াজ জানান, ১ম দিনের পরীক্ষা শান্তি পূর্ণ ভাবেই পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে এবং আগামীতেও সকল পরীক্ষা শান্তি পূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে। তাই তিনি এ বিষয়ে এলাকার সচেতন মহলেরও সহযোগীতা কামনা করেছেন।