মেইন ম্যেনু

লামায় মদের ডিপুতে র‌্যাবের অভিযানে ৭৮ হাজার লিটার মদসহ সরঞ্জাম উদ্ধার

মোহাম্মদ শামছুদ্দোহা, জেলা প্রতিনিধি, বান্দরবান : বান্দরবানের লামা উপজেলার আজিজ নগর ইউনিয়নের হেডম্যান পাড়ায় মদের ড্যারাতে বুধরার সকাল ১০ টায় র‌্যার-৭ বান্দরবান জেলা প্রশাসনের সহায়তায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৭৮ হাজার লিটার দেশীয় উপজাতীদের তৈরীকৃত চোলাই মদ ও সরঞ্জাম জব্দ করে ধ্বংস করা হয়েছে। এ সময় মদ উৎপাদনকারীরা অভিযান টের পেয়ে পালিয়ে যায়।

জানাগেছে, বান্দরবান জেলা প্রশাসনের নির্বার্হী ম্যাাজিষ্ট্রেট চৈতী সর্ব বিদ্যা ও র‌্যাব ৭ এর কক্সবাজার ক্যাম্প কমান্ডার এ.এস.পি সারাফাত ইসলামের নেত্বতে বুধরার সকাল ১০ টায় এ অভিযান পরিচালনা করে। এ সময় হেডম্যান পাড়া ঘিরে রেখে উপজাতি মদ উৎপাদনকারীদের ঘর থেকে ৭৮ হাজার লিটার দেশিয় চোলাই মদ সহ মদ তৈরির সরঞ্জাম জব্দ করে। পরে মদ ও সরঞ্জাম গুলো নিবার্হী ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়।

এ ব্যাপারে র‌্যাব ৭ এর কক্সবাজার ক্যাম্প কমান্ডার এ.এস .পি সারাফাত ইসলাম এ প্রতিবেদককে বলেন, বান্দরবানের লামা উপজেলার আজিজ নগর ইউনিয়নের হেডম্যান পাড়ায় বানিজ্যিক উদ্দ্যেশে মদ তৈরীর কারখানা গড়ে চট্রগ্রাম ও কক্সবাজার সহ বিভিন্ন জায়গায় এ চোলাই মদ পাচার করে আসছিল।

এ সংবাদের ভিত্তিতে বান্দরবান জেলা প্রশাসনের সহায়তায় অভিযান পরিচালনা করে ৭৮ হাজার লিটার দেশিয় চোলাই মদ সহ মদ তৈরির সরঞ্জাম জব্দ করে ধ্বংস করা হয়।