মেইন ম্যেনু

লালবাগ কেল্লায় ধারণ করা ইত্যাদির পুনঃপ্রচার আজ

ঐতিহাসিক লালবাগ কেল্লায় ধারণ করা জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির নিয়মিত পর্বটি আজ সোমবার পুনঃপ্রচার করা হবে। বিষয় বৈচিত্র্যে ভরপুর ইত্যাদির এই পর্বে রয়েছে কিছু মানবিক ও শিক্ষামূলক প্রতিবেদন। ২০০৯ সালের জানুয়ারি মাসে পুরান ঢাকার দক্ষিণ-পশ্চিম প্রান্তে বুড়িগঙ্গা নদীর তীরে অবস্থিত অসম্পূর্ণ মোঘল প্রাসাদ দুর্গ লালবাগ কেল্লায় অনুষ্ঠানটি ধারণ করা হয়।

আজকের এ পর্বে বৃক্ষপ্রেমী ১০৬ বছরের বৃদ্ধ গহের আলীর ওপর রয়েছে একটি মানবিক প্রতিবেদন। যিনি স্বীকৃতি ও প্রচারের লোভে নয়- নিঃস্বার্থ ভাবে মানুষের কল্যাণে কাজ করেন। ফেনীর রিকশাচালক মনির আহমেদ ও তার পরিবারের ওপর রয়েছে একটি মানবিক প্রতিবেদন। এছাড়াও চুলের হাট এবং তরকারি কাটা নিয়ে রয়েছে দুটি ব্যতিক্রমী রিপোর্টিং।

এবারের ইত্যাদিতে দু’জন প্রেমিকের ভালোবাসার স্মৃতি নিয়ে একটি গান রয়েছে। এই গানের চিত্রায়নে অংশ নিয়েছেন মডেল ও অভিনয় শিল্পী ঈমন ও বিন্দু। বিয়ের পাত্রী নির্বাচন নিয়ে রয়েছে আর একটি বিষয়ভিত্তিক গান।

এছাড়াও বিভিন্ন সামাজিক অসংগতি ও সমসাময়িক ঘটনা নিয়ে রয়েছে বেশ কয়েকটি বিদ্রুপাত্মক নাট্যাংশ। বরাবরের মতো ‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনায় আছেন হানিফ সংকেত। অনুষ্ঠানটি আজ বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে একযোগে পুনঃপ্রচার হবে।



« (পূর্বের সংবাদ)