মেইন ম্যেনু

লা লিগা: রিয়ালকে রুখে দিল মালাগা

ছিলেন না গ্যারেথ বেল ও করিম বেনজেমা। তবে ছিলেন শুধু রোনালদো। ফলে পূর্ণতা পায়নি বিবিসি। এর মাশুলও গুণতে হয়েছে রিয়াল মাদ্রিদকে। রোববার রাতে স্প্যানিশ লা লিগায় মালাগার মাঠে হোঁচট খেয়েছে লস ব্লাঙ্কস শিবির। ১-১ গোলে জিদান বাহিনীকে রুখে দিয়েছে স্বাগতিক মালাগা।

ড্র করলেও পয়েন্ট তালিকায় অ্যাটলেটিকো মাদ্রিদকে সরিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে রিয়াল মাদ্রিদ। ২৫ ম্যাচে ৫৪ পয়েন্ট রিয়ালের। সমান ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে শিরোপা প্রত্যাশী বার্সেলোনা। ২৪ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়েও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় তৃতীয় স্থানে অ্যাটলেটিকো।

ঘরের মাঠ বলেই আত্ববিশ্বাসী ছিল মালাগা। ফলে রিয়ালের সঙ্গে বেশ পাল্লা দিয়েই লড়েছে তারা। যদিও শুরুতে লিড নিয়েছিল রিয়ালই। ৩৩ মিনিটে দর্শনীয় হেডে গোল করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ১-০তে এগিয়ে যায় রিয়াল। এর মিনিট তিনেক পর ব্যবধান দ্বিগুণ করার সুবর্ণ সুযোগ পেয়েছিল রিয়াল। কিন্তু পারেনি রোনালদো। পেনাল্টি মিস করেন পর্তুগিজ এই উইঙ্গার। তার শট সহজেই প্রতিহত করেন মালাগা গোলরক্ষক।

দ্বিতীয়ার্ধে গোলশোধের নেশায় উন্মত্ত ছিল মালাগা শিবির। শেষ পর্যন্ত সেই সুযোগ তারা পেয়ে যায় ৬৬ মিনিটে। রিয়ালের দুর্বল রক্ষণভাগের সুযোগে মালাগাকে সমতায় ফেরান রাউল রিদাল। স্কোর তখন ১-১।

এরপর জয়সূচক গোলের জন্য রিয়াল আক্রমণ করেছে অনেক। কিন্তু কাঙ্খিত গোলের দেখা পায়নি জিদান শিবির। শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয় দুই দলকে। রিয়াল সমর্থকদের আফসোস, ইস্ রোনালদো যদি পেনাল্টি না মিস করত।