মেইন ম্যেনু

লুলিয়াকে নিয়ে মুম্বাই ফিরলেন সালমান!

লুলিয়া আর সালমান খানকে নিয়ে আলোচনা আর সমালোচনার অন্ত নেই। কেউ বলছেন তারা এ বছরই বিয়ে করবেন। আবার কেউ বলেছেন তারা গোপনে বিয়ে করে ফেলেছেন। আবার কেউ বলেন তারা শুধু বন্ধু। আসলে কি তাদের সম্পর্ক? এর উত্তর এখনও ধোঁয়াশা। তারপরও তাদের একত্রিত বিভিন্ন স্থানে প্রায় দেখা যায়। আর এ নিয়ে সংবাদ শিরোনাম হয়।

এদিকে ‘সুলতান’ ছবির শুটিং শেষ করে বুদাপেস্ট থেকে লুলিয়াকে সাথে করেই মুম্বাই ফিরেছেন সালমান খান। বৃহস্পতিবার সকালে মুম্বাই বিমানবন্দরে এসে নামেন তারা।

প্রতিবেদন অনুযায়ী, গত ২ জুন বুদাপেস্টের উদ্দেশ্যে মুম্বাই ত্যাগ করেন সালমান ও লুলিয়া। তবে সেসময় পাপ্পারাজিদের ক্যামেরা বিরাট-আনুশকাকে নিয়ে ব্যস্ত থাকায় সালমান-লুলিয়া তাদের চোখ ফাঁকি দিয়ে চলে যান।

বেশ কিছুদিন ধরে রোমানিয়ান মডেল ও অভিনেত্রী লুলিয়া ভান্তুরের সঙ্গে সালমান খানের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। মুখে স্বীকার না করলেও প্রায়শই সালমানের সঙ্গে দেখা যায় লুলিয়াকে। এর আগে সালমানের পরিবারের সঙ্গে অবকাশযাপন ও প্রীতি জিনতার বিয়ের অনুষ্ঠানে ‘দাবাং’ তারকার দেখা গিয়েছিল রোমান সুন্দরীকে। ভারতের বিভিন্ন গণমাধ্যমের খবর, আগামী ডিসেম্বরে নাকি বিয়ে করতে যাচ্ছেন সালমান-লুলিয়া। কিন্তু এই বিষয়ে কোনো কথা বলেননি সালমান ও তার পরিবার।