মেইন ম্যেনু

লুলিয়াকে বিয়ে করছেন না সালমান!

লিউড তারকা সালমান খান এবং রোমানিয়ান মডেল লুলিয়া ভান্তুরকে নিয়ে প্রায়ই নতুন নতুন গুঞ্জন শোনা যায়। কিছুদিন আগেও গুঞ্জন উঠেছিল, বিয়ের পিঁড়িতে বসছেন তারা।

তবে এবার শোনা যাচ্ছে অন্য কথা। লুলিয়ার সঙ্গে সালমানের সম্পর্ক নাকি এখন খুব একটা ভালো নয়। তা ছাড়া লুলিয়াকে নাকি ভালোবাসেন না সালমান। তাই বিয়ের পিঁড়িতে বসারও সম্ভাবনা নেই তাদের। এক সূত্রের বরাত দিয়ে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

সূত্রটি বলে, ‘বেশ কয়েকবার টেলিফোনে সালমান এবং লুলিয়ার মধ্যে কথোপকথন খুব রাগারাগির মধ্য দিয়ে শেষ হয়েছে। যদিও লুলিয়া সালমানের বন্ধু কিন্তু তার প্রতি এ অভিনেতার তেমন কোনো ভালোবাসা নেই। সালমান তার জন্য অনেক কিছু করেছেন। আমি একাধিকবার তাদের ফোনে কথা বলতে শুনেছি, তারা একে অন্যের সঙ্গে খুব রুক্ষভাবে কথা বলেছেন।’

এর আগে বিভিন্ন জায়গায় প্রায়ই একসঙ্গে দেখা গেছে সালমান এবং লুলিয়াকে। সালমানের জন্মদিন কিংবা পার্টি সব জায়গাতেই দেখা মেলে এ রোমানিয়ান সুন্দরীর। কিছুদিন আগে দুবাইয়ে ফটোসাংবাদিকদের ক্যামেরায় একসঙ্গে ধরা পড়েছিলেন তারা। এছাড়া লুলিয়াকে নাকি হিন্দি শেখানোর জন্য উঠে পড়ে লেগেছেন সালমান। সব মিলিয়ে বলি অন্দরে সালমান-লুলিয়ার প্রেম কথা কানাকানি হচ্ছে অনেকদিন ধরেই। যা পরবর্তীতে বিয়ের গুঞ্জনে পরিণত হয়।