মেইন ম্যেনু

শরীয়তপুর মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ ও অপশক্তি নির্মূলের লক্ষ্যে মানববন্ধন

রাজিব হোসেন রাজন, শরীয়তপুর : “মানিক আলোয় দূর হোক মাদক অন্ধকার ” এ শ্লোগানকে সামনে রেখে শরীয়তপুরের কাগদিতে মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ ও অপশক্তি নির্মূলের লক্ষ্যে গণ র‌্যালি ও মানববন্ধন করা হয়েছে। ৬আগষ্ট শনিবার দুপুর ১২টায় মাদক নির্মূল কমিটি (মানিক) কাগদী শাখা ও শরীয়তপুর কাগদি দাখিল মাদ্রাসার আয়োজনে মাদকমুক্ত কাগদী বিনির্মাণ, মাদকের বিরুদ্ধে এলাকাবাসীর সচেতনতা বৃদ্ধি ও মাদক বিরোধী কর্মকান্ডে এলাকাবাসীদের সম্পৃক্ত করার লক্ষ্যে এ বিশেষ কর্মসূচীর আয়োজন করা হয়।

গণ র‌্যালি ও মানববন্ধনে উপস্থিত ছিলেন, মাদক নির্মূল কমিটি (মানিক) কাগদী শাখার আহবায়ক আবুল ফয়েজ মো.সালেহ, শরীয়তপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ হোসেন মো. আলমগীর, শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মাকসুদুর রহমান বাচ্চু মুন্সী, শরীয়তপুর কাগদি দাখিল মাদ্রাসার সুপার মাও: মো. কামরুজ্জামান, কাগদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকেয়া বেগম।

এছাড়াও উপস্থিত ছিলেন, মো. কামরুজ্জামান সরদার, মো. এমরান হোসেন সরদার, মো. আজাদ খান, মো. মনিরুল ইসলাম, শাহ মো. নাসির উদ্দিন, মো. আবু সাঈদ মৃধা, আব্দুর রউফ মৃধা, বাবুল হাওলার, রানা সরদার, বাবুল হাওলাদারসহ এলাকাবাসী।

এ সময় বক্তারা বলেন, রুখবো মাদক গড়বো দেশ নেশা মুক্ত বাংলাদেশ। সুস্থ্য সুন্দর জীবন গড়তে হলে মাদক ছেড়ে কলম ধরতে হবে। আমরা মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ ও অপশক্তি নির্মূলের লক্ষ্যে সকলে মিলে এক সাথে কাজ করবো।