মেইন ম্যেনু

শহীদকে ছাড়াই বারে গেলেন মীরা!

চলতি মাসের ৭ তারিখে বিয়ে করেছেন বলিউড হার্টথ্রব অভিনেতা শহীদ কাপুর ও দিল্লীর কলেজ পড়ুয়া মেয়ে মীরা রাজপুত। ১২ জুলাই বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের পর শহীদকে জনসম্মুখে দেখা গেলেও তার স্ত্রী মীরাকে দেখা যায়নি। তবে ২১ জুলাই রাতে বান্দ্রার একটি বারে হঠাৎ করেই শহীদ স্ত্রী মীরা রাজপুতকে দেখা গেল। তাও শহীদকে ছাড়াই!

দিল্লীর মেয়ে মীরা রাজপুত সাধারণ জীবন-যাপন করে এসেছেন। যখন যেখানে ইচ্ছা সেখানে ছুটে যেতে পেরেছেন। কিন্তু শহীদ কাপুরের স্ত্রী হয়ে যাওয়ার ফলে তা আর সম্ভব নয়। কারণ তার পিছনে আছে পাপারাজ্জির দল। যখনই তাকে দেখবে, তখনই তার পিছু নিবে। ফলে এই ক’দিনেই বোধয় দম বন্ধ হয়ে আসছিল মীরার। ফলে শহীদের ব্যস্ততা থাকায় তার কাছের বন্ধু কোরিওগ্রাফার বস্কো মার্টিসের সাথে ঘুরতে বেড়িয়ে ছিলেন মীরা। গিয়ে ছিলেন বান্দ্রার একটি বারে।

কিন্তু খুব সতর্ক থেকেও পাপারাজ্জির চোখ এড়াতে পারলেন না শহীদ স্ত্রী মীরা রাজপুত, এ সময় তার সাথে শহীদের বন্ধু ও একজন অপরিচিত নারীকে দেখা গিয়েছিল। পাপারাজ্জিদের দেখেই দৌড়ে গাড়িতে উঠতে চেয়েছিলেন মীরা, নিজের চেহেরা লুকিয়ে এড়িয়ে যেতে চেয়েছিলেন। কিন্তু ততক্ষণে ক্যামেরায় উঠে গেছে মীরার বেশ কিছু ছবি। যা পরবর্তীতে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ছড়িয়ে যায়।

উল্লেখ্য, চলতি মাসের ৭ তারিখে দিল্লীতে বিয়ে হয় মীরা রাজপুত ও শহীদ কাপুরের। তারপর মুম্বাইয়ে ১২ জুলাই তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করে শহীদের পরিবার। সেখানে শহীদ-মীরার বন্ধু বান্ধবসহ বলিউডের তারকা অভিনেতা-অভিনেত্রীরা উপস্থিত হয়েছিলেন।