মেইন ম্যেনু

শহীদ মিনারে জুতা পায়ে ১৪ দলীয় জোটের নেতাকর্মীরা

বিএনপি-জামায়াত জোটের অব্যাহত গুপ্ত হত্যা, সন্ত্রাস-নৈরাজ্য, জঙ্গিবাদী তৎপরতা এবং গণতন্ত্র, উন্নয়ন স্থিতিশীলতা ও দেশবিরোধী চক্রান্তের প্রতিবাদে কেন্দ্রীয় শহীদ মিনারে গণ-সমাবেশ করছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট।

কেন্দ্রীয় শহীদ মিনারে রবিবার বিকেল ৪টা থেকে শুরু হওয়া গণ-সমাবেশের মঞ্চ করা হয়েছে শহীদ বেদীতে। আর সেই বেদীতে জুতা পায়েই উঠলেন জোটের নেতাকর্মীরা।

রাজধানীর বিভিন্ন এলাকা থেকে রবিবার দুপুর ৩টা থেকেই কেন্দ্রীয় শহীদ মিনারে গণ-সমাবেশে ব্যানার-ফেস্টুন হাতে আসতে থাকেন ১৪ দলীয় জোটের নেতাকর্মীরা। এ সময় শহীদ মিনারের মূল বেদীতে অস্থায়ীভাবে স্থাপিত সমাবেশ মঞ্চে উঠে যেতে দেখা যায় অনেককেই। বেদীর উপর বসে থাকা অনেকের পায়েই জুতা দেখা যায়। যদিও পরে নেতারা জুতা খুললেও কর্মীদের জুতা খুলতে দেখা যায়নি।

aman1

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে গণ-সমাবেশে আরও উপস্থিত রয়েছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, ওয়ার্কার্স পার্টির সভাপতি ও বেসামরিক পরিবহন ও পযটনমন্ত্রী রাশেদ খান মেনন, জাসদ (একাংশ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, জাসদ (একাংশ) সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ প্রমুখ।