মেইন ম্যেনু

শাকিবের কাছে হেরে গেলেন শ্রাবন্তী! (ভিডিও)

আলোচনার তুঙ্গে আছে ঈদে মুক্তির অপেক্ষায় থাকা যৌথ প্রযোজনায় নির্মিত `শিকারী` ছবিটি। ক`দিন আগে এ ছবির `হারাবো তোকে` শিরোনামের একটি গান সেই আলোচনায় নতুন মাত্রা যোগ করে। সপ্তাহ যেতেই `শিকারী` ছবির আরো একটি গান প্রকাশ পায় শনিবার রাতে। এবারের গানটির শিরোমান `ও চুড়ি তোর বিয়ে`।

৪ মিনিট ২৯ সেকেন্ডের এই গানটিতে আবারো এক নতুন লুকে পাওয়া গেল শাকিবকে, সঙ্গে শ্রাবন্তী তো আছেনই! পুরোদস্তুর আদিবাসী তরুণ-তরুণীর সাজে নতুন গানে হাজির হয়েছেন তারা। একইসঙ্গে গানের ছন্দে দেখা গেছে বেশ মনোমুগ্ধকর নাচানাচি ও রঙিন পোশাকে মোড়ানো শিল্পীদের। যেটি ইউটিউবে প্রকাশের পর অনেকেই হুমড়ি খেয়ে দেখেছেন।

তবে মজার ব্যাপার হচ্ছে, গানটিতে শাকিব-শ্রাবন্তীর দু`জনেইর নাচ থাকলেও শ্রাবন্তীর চেয়ে শাকিবের নাচ ছিল চোখে পড়ার মত। বলা যায়, শাকিবের কাছে নাচে হেরে গেলেন শ্রাবন্তী! তবে কে বেশি এগিয়ে সেই বাহাসে এখন না যাই।

এদিকে,`ও চুড়ি তোর বিয়ে হবে` গানটিতে কণ্ঠ দিয়েছেন নকশা আজিজ ও মধুবান্তি। গানের কথা লিখেছে প্রসেন। সুর করেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। শাকিব-শ্রাবন্তী ছাড়াও শিকারী ছবিতে আরো অভিনয় করছেন অমিত হাসান, রেবেকা, শিবাসানু, সুব্রত এবং কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জি ও রাহুল প্রমুখ।যৌথ প্রযোজনার এ চলচ্চিত্রের গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করছেন জাকির হোসেন সীমান্ত ও জয়দেব।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন