মেইন ম্যেনু

শাকিবের তিন ছবিতেই থাকছেন সানি-মৌসুমী!

সিনেমা পলিটিক্সের শিকার হয়ে বর্তমানে বাংলা চলচ্চিত্রে নিষিদ্ধ আছেন সুপারস্টার অভিনেতা শাকিব খান। যৌথ প্রযোজনার ছবিতে একের পর এক অভিনয় করায় তার উপর এমন নিষিদ্ধের খড়গ। তবে বাংলা চলচ্চিত্রে নিষিদ্ধ হলেও সম্প্রতি অন্তত তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। আর এই তিন ছবিতেই নতুনভাবে দেখা যাবে নব্বই দশকের তুমুল জনপ্রিয় জুটি ওমর সানি ও মৌসুমীকে!

মামলা হামলা ঝামেলা, কেউ কথা রাখে না ও আমি নেতা হবো নামের তিনটি ছবির ঘোষণা দিয়েছেন নির্মাতা উত্তম আকাশ। এই তিনটি ছবিতেই কেন্দ্রীয় চরিত্রে আছেন দেশের সুপারস্টার শাকিব খান। আর এই তিন ছবিতেই থাকবেন ওমর সানি ও মৌসুমী। দর্শক এই জুটিকে নতুনরূপে দেখতে পারবেন বলে জানিয়েছেন ছবির নির্মাতা।

অন্যদিকে শোনা যাচ্ছে, তিনটি ছবিতে নয় বরং উত্ত আকাশ পরিচালিত মোট পাঁচটি ছবিতে অভিনয় করবেন ওমর সানি-মৌসুমী জুটি। শাকিবের সঙ্গে তিনটি ছাড়াও পরবর্তীতে আরো দুটো ছবিতে তাদের অভিনয় করার কথা আছে। যদিও ওমর সানি বলেছেন, এখন পর্যন্ত একটি ছবিতে তিনি সাইন করেছেন, তবে আরো চারটি সিনেমায় মৌসুমী ও তার অভিনয়ের কথা রয়েছে।

উত্তম আকাশের পরিচালনায় ছবিগুলো প্রযোজনা করবে নতুন প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। চলতি মাসের শেষ সপ্তাহে ‘আমি নেতা হবো’ ছবিটির শ্যুটিং শুরু হওয়ার কথা।






মন্তব্য চালু নেই