মেইন ম্যেনু

শাকিবের সঙ্গে নাচলেন হ্যাপী

বর্তমান সময়ের আলোচিত চিত্রনায়িকা নাজনিন আক্তার হ্যাপী এবার দেশ সেরা নায়ক শাকিব খানের হাত ধরে নাচলেন। ১০ জুলাই শুক্রবার সন্ধ্যায় তাদেরকে এক সঙ্গে একটি পার্টিতে নাচতে দেখা গেছে।

শফিক হাসানের ধুমকেতু সিনেমার দৃশ্যের প্রয়োজনে তারা একসঙ্গে নেচেছেন। বিএফডিসির ২ নম্বর ফ্লোরে এ সিনেমার একটি আইটেম গানে অংশ নেন শাকিব খান, নাজনিন আক্তার হ্যাপি ও সিনেমাটির নায়িকা পরীমনি।

এ প্রসঙ্গে হ্যাপি বলেন, ‘সিনেমার কাজটি হঠাৎ করেই করা হয়েছে। গানটির কাজ অনেক ভালো হবে। তাই কাজটি করতে রাজি হয়েছি। এটাই ফাস্ট আর এটাই শেষ আইটেম গান। আর কোনো আইটেম গানে কাজ করবো না।’

সিনেমাটির পরিচালক শফিক হাসান বলেন, ‘এ আইটেম গানে হ্যাপীর সঙ্গে শাকিব খান নেচেছেন।’

তিনি আরো জানান, ‘গানটিতে দেখা যাবে হ্যাপীর সঙ্গে নাচতে নাচতে শাকিব খান এক সময় কল্পনায় সিনেমার নায়িকা পরীকে দেখতে পান।’

মুন্নি প্রোডাকশনের ব্যানারে ত্রিভুজ প্রেমের কাহিনি নির্ভর সিনেমাটিতে শাকিব-পরী ছাড়াও অভিনয় করেছেন তানহা, রেবেকা, অমিত হাসান, দিতি ও আলিরাজসহ অনেকে।

সিনেমাটিতে একটি আইটেম গানসহ মোট সাতটি গান থাকছে। গানগুলোর সংগীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ুন। কণ্ঠ দিয়েছেন কুমার বিশ্বজিৎ, কিশোর, খেয়া, পিংকি, জোজো (ভারত)। সিনেমার চিত্রনাট্য, কাহিনি ও সংলাপ লিখেছেন মুনির রেজা।

২০১৪ সালের জুন মাসে শাকিব খানের পুবাইলের বাড়িতে শুভ মহরতের মাধ্যমে শুরু হয় সিনেমার শুটিংয়ের কাজ। এরপরে ঢাকাসহ দেশের বিভিন্ন লোকেশনে এর শুটিং হয়।