মেইন ম্যেনু

শাকিব খানের বিরুদ্ধে মামলা করতে চেয়েছিল বুবলির পরিবার!

ঢালিউডের কিং খান নামে পরিচিত শাকিব খানের বিরুদ্ধে নাকি মামলা করার সিদ্ধান্ত চেয়েছিলেন ঢাকাই ছবির নবাগত নায়িকা শবনম বুবলির পরিবারের সদস্যরা। এমন বিস্ফোরক তথ্য গতকাল বেসরকারি টিভি চ্যানেল যমুনা টিভির ঈদ উপলক্ষ্যে নির্মিত ‘শোবিজ টু নাইট; ঈদ স্পেশাল’ এ জানিয়েছেন শবনম বুবলি।

বুবলির পরিবারের সদস্যরা নাকি মামলার প্রাথমিক কাগজপত্রও বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি, চলচ্চিত্র শিল্পী সমিতি ও প্রযোজক সমিতিতে পাঠিয়েছিলেন। সে সময় অন্য একটি চলচ্চিত্রের শুটিংয়ে দেশের বাইরে অবস্থান করছিলেন শাকিব খান।

অনুষ্ঠানটির দৃশ্যধারণ শেষে এ বিষয়ে শবনম বুবলি বলেন, ‘আমি যখন নিউজ প্রেজেন্টারের পেশা ছেড়ে চলচ্চিত্রে অভিনয়ের সিদ্ধান্ত নিলাম তখন বিষয়টি আমার পরিবারকে জানাই। কিন্তু তারা কিছুতেই রাজি হচ্ছিল না। পরিবার থেকে খুব ঝামেলা করছিল।

‌‘আমি আমার সিদ্ধান্তে তো অটল ছিলাম। এরই মধ্যে হঠাৎ করে একদিন জানতে পারলাম যে, আমার পরিবারের সদস্যরা শাকিব খানের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি নিচ্ছে। প্রাথমিক কাগজপত্র তারা শিল্পী

সমিতি, প্রযোজক সমিতি আর পরিচালক সমিতিতে পাঠিয়েছেন।’

শবনম বুবলি বলেন, তখন আমার অভিনয়ের বিষয়টি নিয়ে খুব জল ঘোলা হচ্ছিল। এরপর আমার বাসায় এসে পরিচালক ও প্রয়োজক আমার বাবা-মাকে বিষয়টি বুঝিয়ে বলেন। এরপর তারা রাজি হন।’

অনুষ্ঠানটিতে সে সময়কার স্মৃতি আউড়িয়ে শাকিব বলেন, তখন আমি কলকাতায় আমার একটি সিনেমার শুটিং করছিলাম। প্রযোজক টপি খান আমাকে ফোন করে বলেন, শাকিব ভাই শবনম বুবলিকে তো ‘বসগিরি’তে নেয়া যাচ্ছে না। আপনার নামে তার পরিবারের সদস্যারা মামলা করার প্রস্তুতি নিচ্ছেন। মামলার কাগজপত্র বিএফডিসিতে পাঠিয়ে দিয়েছেন।

শাকিব খান বলেন, তখন আমি প্রযোজককে বললাম, আপনি তাকে জিজ্ঞেস করে দেখুন সে অভিনয় করবে কি-না? প্রযোজকের ভাষ্য অনুযায়ী বুবলির আত্মবিশ্বাস ছিল- যে করেই হোক সে নায়িকা হিসেবে অভিনয় করবে।

এ সময়ের আলোচিত নায়িকা শবনম বুবলি, গত ঈদেও ছিলেন সংবাদ পাঠিকা। এবারের ঈদে তার দুটি সিনেমা মুক্তি পাচ্ছে। একটির নাম ‘বসগিরি’ অন্যটি ‘শুটার’।

দুটি ছবিতেই বুবলির নায়ক শাকিব খান। তবে এবার সবাই তাকে নতুন পরিচয়ে পাবেন। ঈদে নায়িকা হিসেবে অভিষেক হতে যাচ্ছে তার।

যমুনা টেলিভিশনের সংবাদভিত্তিক নিয়মিত অনুষ্ঠান ‘শোবিজ টুনাইট’। শোবিজ জগতে ঘটে যাওয়া বিভিন্ন বিষয় নিয়ে যমুনা টেলিভিশনের যাত্রার শুরু থেকেই কাজ করে যাচ্ছে তারা। ঈদকে কেন্দ্র করেই আয়োজন করা হয়েছে শোবিজ টুনাইটের এ পর্বটি।

পুরো অনুষ্ঠানেরজুড়ে আড্ডা আর খুঁনসুটিতে মেতে ছিলেন শাকিব খান, শবনম বুবলি ও ‘বসগিরি’ ছবির পরিচালক শামীম আহমেদ রনি।

শাকিব খানের সঙ্গে ঈদের মতো বড় উৎসবে দুটি ছবি মুক্তি পাবে বুবলির। শাকিব খানের সাথে অভিনয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে বুবলি বলেন, ‘এককথায় দারুণ। দেশের সুপারস্টারের হাত ধরেই অভিষেক। নিঃসন্দেহে একজন নায়িকার ক্যারিয়ারে ভিন্নমাত্রা। বিষয়টি ভেবেই আমার কাছে ভীষণ ভালো লাগছে।’

এদিকে শবনব বুবলি সম্পর্কে শাকিব বলেন, একটা বিষয় না বললেই নয়, বুবলি যে এতো ভালো নাচতে পারে থাইল্যান্ডে গানের শুটিংয়ে না দেখলে বুঝতেই পারতাম না। আমার ধারণা ছিল সে ভিন্ন একটি মাধ্যম থেকে এসেছে। সে একেবারে পারফেক্ট।