মেইন ম্যেনু

শাকিব-শ্রাবন্তীর রোমান্স লন্ডনের রাস্তায়

শাকিব-শ্রাবন্তীর রোমান্স বেশ ভালোই জমে উঠেছে। গেল মার্চে শ্রাবন্তীর টানে কলকাতায় গিয়েছিলেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। এবার গেলেন লন্ডনে, সেখানে চলচ্চিত্র শিকারী’র শুটিংয়ে অংশ নিচ্ছেন তিনি। লন্ডনের রাস্তায় শাকিব শ্রাবন্তীকে দেখা গেলো গানের তালে হারিয়ে যেতে।‘শিকারী’র বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা যায়, লন্ডনের বিভিন্ন লোকেশনে ‘শিকারি’ ছবির তিনটি গানের চিত্রধারণ করা হবে। এজন্য টানা এক সপ্তাহ শুটিং চলবে।

গত, বুধবার সকালে যৌথ প্রযোজনায় নির্মাণাধীন ‘শিকারি’ ছবির শুটিংয়ে অংশ নিতে লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন শাকিব। বলে রাখা ভালো, চলচ্চিত্রের প্রয়োজনে পৃথিবীর বিভিন্ন দেশে শুটিং করলেও, লন্ডনে এবারই প্রথম শুটিং করতে যাচ্ছেন এই তারকা।

যৌথ প্রযোজনার এ ছবিতে শাকিবের বিপরীতে প্রথমবার অভিনয় করছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী। ছবির গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। আর ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন জাকির হোসেন সীমান্ত ও জয়দেব। এ ছবিতে আরও অভিনয় করছেন বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবাসানু, সুব্রত এবং কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জী ও রাহুল প্রমুখ। ছবির কিছু অংশের কাজ ইউরোপে করার কথা রয়েছে।