মেইন ম্যেনু

শাক তুলতে গিয়ে খালে পড়ে শিশু নিখোঁজ

শাক তুলতে গিয়ে খালে পড়ে নিখোঁজ হয়েছে সানজিদা (৬) নামের এক শিশু। তাকে উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরিরা কাজ করছেন।

বুধবার সন্ধ্যায় তথ্যটি নিশ্চিত করেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অ্যাভিয়েশনের সদর দপ্তরের নিয়ন্ত্রণ কক্ষের ওয়ারলেস ওপারেটর জিয়াউর রহমান। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত (রাত ৯টা) তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

জিয়াউর রহমান জানান, বিকেল ৪টার দিকে মহাখালী বাস টার্মিনালের পাশের একটি খালে শিশুটি পড়ে যাওয়ার সংবাদ পেয়ে তাকে উদ্ধারে একটি ডুবুরি দল সেখানে পাঠানো হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনো শিশুটিকে উদ্ধার করা সম্ভব হয়নি।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, বাবা শাহ আলম ও মা রুবি আক্তারের সাথে হাতিরঝিল ঝিলপাড় নামের ওই খালের পাশের বস্তিতে থাকতো সানজিদা। বুধবার দুপুর ২টার দিকে তামিম নামের আরেক শিশুর সাথে সে ওই খালপাড়ে খেলার জন্য শাক তুলতে গিয়ে পড়ে যায়।

খবর পেয়ে স্থানীয় যুবকরা বেশ কিছুক্ষণ খালে নেমে খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি। এর কিছুক্ষণ পরই খালের পানিতে সানজিদার জুতা ভেসে ওঠে।

পরে বিকেল ৪টার দিকে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে অভিযান শুরু করে। শেষ খবর পাওয়া পর্যন্ত ডুবুরিরা নিকেতন গেটে হাতিরঝিলের যে অংশে খালটি সংযুক্ত হয়েছে সেখানে অবস্থান নিয়েছে।

এদিকে রাত ৮টার দিকে ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার পলাশ মোদক জানান, ঘটনাস্থলে আলোক স্বল্পতার কারণে একটি লাইট ইউনিট পাঠানো হয়েছে।