মেইন ম্যেনু

‘শানদার’ শহীদের পারিবারিক সিনেমা!

আর মাত্র সাত দিন! তারপরই বলিউডের পর্দায় মুক্তি পেতে যাচ্ছে চলতি বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘শানদার’। আর এই ছবির প্রমোশন নিয়ে চূড়ান্ত পর্যায়ের ব্যস্ততা পাড় করছেন ‘হায়দার’ খ্যাত অভিনেতা শহীদ কাপুর।এমনকি ‘শানদার’-কে ক্যারিয়ারের অন্যতম ছবি বলেও প্রচার দিলেন হার্টথ্রব অভিনেতা শহীদ কাপুর। আর বলবেন নাই বা কেন, এই ছবিতে যে অভিনয় করছেন শহীদের ছোটখাট একটি পরিবারই!

জানা গেছে, শহীদ কাপুর ও আলিয়া ভাট অভিনীত আসন্ন ছবি ‘শান্দার’ ইতিমধ্যে আলোচনায়। সম্প্রতি ছবির একটি গান রিলিজের অনুষ্ঠানে ছবির নায়িকা আলিয়া ভাটসহ উপস্থিত ছিলেন শহীদ কাপুর। প্রমোশনের এক ফাঁকে শহীদ হুট করে বলেই ফেললেন যে ‘শানদার’ তার ক্যারিয়ারের অন্যতম একটি ছবি হতে চলেছে। তার এমন কথায় নড়েচড়ে বসে উপস্থিত মিডিয়ার লোকজন। কেউ কেউ নিজেদের মধ্যে বলাবলিও শুরু করেন যে, তাহলে কি ‘শানদার’ শহীদ অভিনীত ‘হায়দার’ থেকেও তাৎপর্যপূর্ণ?

যদিও এমন প্রশ্নের উত্তর দেননি ‘শানদার’-এর এই অভিনেতা। বরং খুব স্পষ্টভাবে জানিয়ে দিলেন, আলিয়ার সাথে ‘শানদার’ তার ক্যারিয়ারে আরো একটি মাইল ফলক হয়ে থাকবে। তাছাড়া এই ছবি শহীদের কাছে আরো তাৎপর্যপূর্ণ এই জন্যে যে, এই ছবিতে প্রথমবারের মত তার বাবা ও ছোট বোন অভিনয় করছে। এখন শুধু ছবি মুক্তির অপেক্ষা! তাহলেই বোঝা যাবে ‘শানদার’ কতোটা শহীদের ক্যারিয়ারে প্রাপ্তি যোগ করে!

অন্যদিকে এই ছবি নিয়ে আশাবাদী আলিয়া ভাটও। তিনিও ছবিটি নিয়ে রঙিন স্বপ্নে বিভোর। এর আগে যতগুলো ছবি তার রিলিজ হয়েছে সেগুলোর প্রচারণায় ‘শানদার’-এর মত পরিশ্রম করেননি তিনি। বাণিজ্যিকভাবেও ছবিটি নিয়ে আশাবাদী তারা।

উল্লেখ্য, মুক্তির প্রতীক্ষায় থাকা ছবি ‘শান্দার’ আসছে অক্টোবরের ২২ তারিখে মুক্তির কথা রয়েছে। এই ছবিতে শহীদ আলিয়া ছাড়াও রয়েছে শহীদ কাপুরের বাবা পঞ্কজ কাপুর এবং বোন সানা কাপুর। সব মিলিয়ে ছোট খাটো একটা পরিবারই ‘শানদার’-এ অভিনয় করছে তার। ফলে শহীদের আশাবাদ যেন একটু বেশীই!



« (পূর্বের সংবাদ)