মেইন ম্যেনু

শাবানার বাসায় শিল্পী সমিতির সদস্যরা

কিংবদন্তি চলচ্চিত্র অভিনেত্রী শাবানার বাসায় গেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যরা। শুক্রবার রাত ৯টার দিকে শাবানার আমন্ত্রণের তার গুলশানের বাসায় হাজির হন শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, কার্য নির্বাহী সদস্য অঞ্জনা, পপি, সাইমন, রোজিনা প্রমুখ।

প্রথমেই শিল্পী সমিতির পক্ষ থেকে শাবানাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে শাবানার হাতে ক্রেস্ট তুলে দেন তারা। এ সময় শাবানার সঙ্গে ছিলেন তার স্বামী ওয়াহিদ সাদিক।

রাত সাড়ে ১০টা নাগাদ চিত্রনায়ক সাইমনের সঙ্গে যোগাযোগ করা হলে জাগো নিউজকে তিনি বলেন, এখন শাবানা ম্যাডামের সঙ্গে আড্ডা দিচ্ছি। আমাদের দেখে তিনি খুব খুশি হয়েছেন।

তিনি আরও বলেন, শাবানা ম্যাডাম নিজেই দু’দিন আগেই দাওয়াত করেছিলেন। সবাই মিলে আমরা ডিনার করেছি। ম্যাডামের হাতের রান্না খেয়েছি। এছাড়া শিল্পী সমিতির পক্ষ থেকে আমরা ম্যাডামকে একটি ক্রেস্ট দিয়েছি।

এ সময় শাবানা চলচ্চিত্রের খোঁজখবর নেনে। ফিল্মের সংকট অবস্থা মোকাবেলায় শিল্পী সমিতিকে চলচ্চিত্রের উন্নতির জন্য কাজ করার পরামর্শ দেন।

এছাড়া আগামীতে চলচ্চিত্রের মানুষদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন। একইসঙ্গে চলচ্চিত্র প্রযোজনা কিংবা নির্মাণের জন্য প্রাথমিক আশ্বাস দেনও বলেও জানা গেছে।






মন্তব্য চালু নেই