মেইন ম্যেনু

শারমান-জেরিনের পর এবার রোমান্সে মাতলেন করন-ডেইজি!

বহুল সমালোচিত ‘হেট স্টোরি’-এর সিক্যুয়াল ‘হেট স্টোরি ৩’-এর ট্রেলার মুক্তির পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছবিটি। এরপর মুক্তি পায় শারমান জোশি ও জেরিন খানের একটি গান, যা সমালোচনার মাত্রা ছাড়িয়ে যায়। আর এবার জেরিন খান ও শারমান জোশির রোমান্সের পর ইউটিউবে মুক্তি দেয়া হল ‘হেট স্টোরি ৩’ ছবির আরো একটি হট সং! যেখানে রোমান্সে মাতলেন করন সিং গ্রোভার এবং ডেইজি শাহ!

জানা গেছে, ট্রেলার রিলিজ হয়েছিল চলতি মাসের ১৬ অক্টোবর। প্রকাশের পর থেকেই অন্তর্জালসহ সব জায়গাতেই চলছে ‘হেট স্টোরি ৩’-এ নগ্নতা বিতর্ক। ঠিক এর পর পরই সেই সমালোচনায় আরো উস্কে দেয় জেরিন খান ও শারমান জোশির একটি গান। যেখানে প্রথমবারের মত এত বোল্ডলি গানের সাথে পারফর্ম করলেন জেরিন খান ও শারমান জোশি।

‘তু ইশক মেরা’ নামের গানটি ২৮ অক্টোবর সন্ধ্যায় ইউটিউব থেকে ‘টি সিরিজ’-এর ব্যানারে প্রকাশিত হল। মিট ব্রসের সঙ্গীতে কুমারের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন নেহা কক্কর।

করন সিংকে এর আগে ‘অ্যালোন’ ছবিতে বোল্ডলি দেখা গেলেও ডেইজি শাহকে এই প্রথম এমন খোলামেলা চরিত্রে দেখা গেল। সালমান খানের ছবি ‘জয় হো’-তে অভিষেক হয়েছিল ডেইজির। বিতর্কিত কিংবা ন্যুড শ্যুটে অনিচ্ছুক থাকলেও শুধুমাত্র সুপারস্টার অভিনেতা সালমান খানের পরামর্শেই ‘হেটস্টোরি ৩’-তে অভিনয় করেছেন অভিনেত্রী ডেইজি শাহ। এমন কথা জানিয়েই ডেইজি বিবৃতি দিয়েছিলেন ক’দিন আগে।

উল্লেখ্য, বিশাল পান্ডের নির্মাণে বলিউডের আলোচিত ছবি ‘হেটস্টোরি ৩’ আসছে ডিসেম্বরের ৪ তারিখে মুক্তির কথা রয়েছে। এই ছবিতে করন সিং ও ডেইজি শাহ ছাড়াও আছেন শারমান জোশি এবং জেরিন খান।

তু ইশক মেরা:



« (পূর্বের সংবাদ)