মেইন ম্যেনু

শার্শায় আ.লীগ প্রার্থীর উপর হামলা

যশোরের শার্শার কায়বা ইউনিয়নের রুদ্রপুর স্কুল কেন্দ্রে প্রতিপক্ষ প্রার্থীর সমর্থকদের হামলার শিকার হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হাসান ফিরোজ আহমেদ টিঙ্কু। এসময় তার গাড়ি ভাঙচুর করা হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে কায়বা ইউনিয়নের রুদ্রপুর স্কুল কেন্দ্রে যান ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাসান ফিরোজ আহমেদ টিঙ্কু। এসময় দলীয় বিদ্রোহী প্রার্থী আলতাফ হোসেনের কর্মী-সমর্থকরা তার গাড়িতে হামলা চালায়। হামলার মুখে গাড়ি থেকে নামতে গিয়ে লাঞ্ছিত হন এ প্রার্থী।

পরে ভ্রাম্যমাণ আদালত, পুলিশ ও বিজিবি ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুজ্জামান জানান, রুদ্রপুর কেন্দ্রে হামলার ঘটনা ঘটেছে। তবে এটি বড় কোনো ঘটনা নয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।

অপরদিকে, একই ইউনিয়নের মহিশা কেন্দ্রে ভোট দিতে যাওয়ার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন মুক্তিযোদ্ধা তাজরুল ইসলাম। তিনি মহিশা গ্রামের বাসিন্দা।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার কেএম আরিফুল হক ঘটনাস্থল থেকে জানিয়েছেন, মুক্তিযোদ্ধা তাজরুল ইসলাম ভোট দিতে যাওয়ার পথে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। মৃত্যুর খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পরিদর্শনে গিয়েছেন।

এছাড়া চৌগাছা উপজেলার সিংহঝুলি ইউনিয়নের দুটি কেন্দ্রের বাইরে দুইটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এতে কোনো হাতহতের ঘটনা ঘটেনি।