মেইন ম্যেনু

শাহজাদপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ১৫ : বাড়ীঘর ভাংচুর, লুটপাট

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে মহিলাসহ ১৫ জন আহত হয়েছে। সংঘর্ষ চলাকালে অন্তত অর্ধশতাধিক বাড়ীঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলার ২নং গাড়াদহ ইউনিয়নের বড়াই টেপড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ৭নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী তসলিম উদ্দিন ঠান্ডু (৪৫), আব্দুল মান্নান লিটন (৬০), আব্দুর রউফ (৪২), আব্দুল মতিন (৩৫), হবিবর রহমান (৬০), শহর ভানু (৫০), শাপলা খাতুন (২৫), রুপালী খাতুন (৩০), আবু তালেব (৫৫), নাসির উদ্দিন (৩৫), নূরন্নবী (৪০ কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় হবিবর রহমানকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল এন্ড হাসপতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে গাড়াদহ ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী তসলিম উদ্দিন ঠান্ডু ও আব্দুল মতিনের সমর্থকদের মধ্যে কথাকাটাকাটি হয়। এ খবর ছড়িয়ে পড়লে উভয় মেম্বর প্রার্থীর সমর্থকেরা দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে মহিলাসহ অন্তত ১৫ জন আহত হয়। সংঘর্ষ চলাকালে প্রায় অর্ধশতাধিক বাড়ীঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক এ তথ্য নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।