মেইন ম্যেনু

শাহরুখের ‘রইস’-এ সানির কোমরে কাচি চালালো পাকিস্তান!

কিং খানের সঙ্গে ‘রইস’ ছবিতে আইটেম গার্ল হিসেবে পর্দায় ঝড় তুলবেন সানি লিওন। একথা নিশ্চয় কারো এখন অজানা নেই। তাই খবরো এটা নয়। পাকিস্তানে কাটা পরতে চলেছে কুইন-বাদশার চটপটা নাচ!

বন্ধুপ্রীতি, কথার দাম এসব রাখতে গিয়েই পিছিয়ে গিয়েছে ‘রইস’র মুক্তি। ২০১৭-এর প্রথমের তামাম দুনিয়ায় মুক্তি পেতে চলেছে ‘রইস’। তবে মুক্তির আগেই সানির উপর নিষেধাজ্ঞা জারি করল পাকিস্তানের সেন্সর। ঘনিষ্ঠ সূত্রের খবর, আইটেম নম্বরটি দেখার আগেই তার উপর কাচি চালিয়েছে পাকিস্তান। প্রতিবেশী দেশের ধারনা এই গানে এমন কিছু শব্দ ও দৃশ্য থাকবে যা দেখানোটা শালীনতার মধ্যে পরে না।

‘কোরবানি’ ছবির ‘লায়লা ও লায়লা’ গানটি ব্যবহার করা হয়েছে ‘রইস’-এ। এই গানেই সানির সঙ্গে কোমর দুলিয়েছেন বলিউড বাদশা। গুজরাটের গ্যাংস্টার আব্দুল লতিফের কাহানি তুলে ধরা হয়েছে ‘রইস’ ছবিতে। নাম ভূমিকায় রয়েছেন শাহরুখ খান। সঙ্গে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা। সুতরাং বুঝতেই পারছেন ‘রইস’র অপেক্ষায় দিন গুনছে পাকিস্তানের সিনেপ্রেমীরাও।

রেড চিলি ও এক্সেল এন্টারটেইনমেন্ট অর্থাৎ শাহরুখ ও করণ জোহারের যৌথ উদ্যোগে তৈরি ‘রইস’। আর বক্স অফিসের কালেকশন বাড়াতেই অন্য পরিচালকের মতো সানি ফর্মুলা ব্যবহার করেছেন নির্মাতারা। কিন্তু সানি ফর্মুলা চলল না পাকিস্তানে।