মেইন ম্যেনু

শাহরুখের শেষ চাওয়া!

সব মানুষেরই চূড়ান্ত চাওয়া বলতে কিছু না কিছু থাকে। সেটি পূরণ হয়ে গেলে যেন মরতেও আর কোনো আফসোস নেই। শাহরুখ খানেরও আছে এমন চাওয়া, সেটি তিনি জানাতেই পারেন। তবে সেই প্রত্যাশা জানলে রীতিমতো আক্কেলগুড়ুম হয়ে যেতে পারে আপনার। এনডিটিভির খবরে জানা গেল বলিউডের কিং খানের এই ‘শেষ ইচ্ছা’র কথা। কী সেই ইচ্ছা?

এ কথা শুনে শাহরুখ-ভক্তদের শঙ্কিত হওয়ার কোনো কারণ নেই, মোটেও মৃত্যুচিন্তা বা আশঙ্কার প্রাসঙ্গিকতা নেই শাহরুখের এই চাওয়ায়। ‘মিশন ইম্পসিবল’ সিরিজের নতুন ছবি নিয়ে হয়তো একটু বেশিই উচ্ছ্বাস তাঁর। এ জন্য টুইট করে জানিয়েছেন এমন এক ইচ্ছার কথা, যেটি পূরণ হওয়ার পর মরে যেতেও কোনো আপত্তি নেই তাঁর।

শাহরুখ টুইট করেন, ‘একই ছবিতে জেমস বন্ড এবং ইথান হান্ট…এই আমার ফাইনাল ফ্যান্টাসি…তার পর থমাস হার্ডি যেমন লিখেছিলেন, মরে যেতেও কোনো আপত্তি নেই আমার।’

‘মিশন ইম্পসিবল’ সিরিজের পঞ্চম ছবি ‘রোগ নেশন’ দুদিন আগে ভারতে মুক্তি পেয়েছে। বরাবরের মতো এবারো ইথান হান্ট চরিত্রে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন হলিউডের চিরতরুণ অ্যাকশন হিরো টম ক্রুজ। অন্যদিকে জেমস বন্ড সিরিজের নতুন ছবি ‘স্পেখ্ত’ মুক্তি পাবে এ বছরের ২৬ অক্টোবর।

এ বছরে তারকাবহুল ছবি ‘দিলওয়ালে’ দিয়ে বড়পর্দায় ফিরছেন কাজল-শাহরুখ। ছবিতে আরো থাকছেন বরুণ ধাওয়ান ও কৃতি সানন। রোহিত শেঠি পরিচালিত এই ছবি মুক্তি পাবে আগামী ১৮ ডিসেম্বর।