মেইন ম্যেনু

শাহরুখ-আলিয়ার রোমান্স ফেব্রুয়ারিতে!

গেল বছরের মাঝামাঝি থেকেই গুঞ্জন শোনা গিয়েছিল হাঁটুর বয়সী আলিয়া ভাটের বিপরীতে প্রথমবারের মত অভিনয় করতে চলেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। অবশেষে সেই গুঞ্জনকে সত্যি প্রমানিত করে করন যোহরের প্রডাকশন থেকে তার সত্যতা জানানো হল। হ্যাঁ। প্রথমবারের মত আলিয়া ভাটের বিপরীতে অভিনয় করতে চলেছেন শাহরুখ। আর ছবির শুটিং শুরু হচ্ছে আসছে ফেব্রুয়ারি মাসেই।

ভারতীয় শীর্ষস্থানীয় দৈনিক কাগজ ‘ডেকান ক্রনিকল’ জানিয়েছে, বর্তমানে বলিউড বাদশাহ শাহরুখ ‘রইস’ নামের একটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। যা শেষ হতে জানুয়ারির শেষ সপ্তাহ পর্যন্ত লেগে যেতে পারে। অন্যদিকে ‘কাপুর এন্ড সন্স’ ছবিতে ফটোশুটের জন্য ব্যস্ত আলিয়া, যা মুক্তি পাবে আসছে মার্চে। আর তাই ফেব্রুয়ারিতে আলিয়া গৌরী সিন্ধের ছবিতে অভিনয়ের সময় দিয়েছেন। আর শাহরুখ-আলিয়ার ছবিটির শুটিং শুরু হবে গোয়া থেকে।

মিডিয়ায় গুঞ্জন শোনা যাচ্ছে, গৌরী সিন্ধের আসন্ন ছবিটির নাম রাখা হয়েছে ‘ওয়াক এন্ড টক’। যদিও ছবির নাম নিয়ে এখনো আনুষ্ঠানিক কিছুই বলেননি ছবির নির্মাতা কিংবা প্রযোজনা প্রতিষ্ঠান।

উল্লেখ্য, ‘ওয়াক এন্ড টক’ ছবিটি যৌথভাবে প্রযোজনা করবেন শাহরুখ খানের প্রোডাকশন হাউজ ‘রেড চিলি এন্টারটেইনমেন্ট’ এবং করন যোহরের ‘ধর্ম প্রোডাকশনস’। এর এই ছবির নির্মাতা গৌরী সিন্ধি শ্রীদেবীকে নিয়ে ‘ইংলিশ ভিংলিশ’ নামের একটি সিনেমা নির্মাণ করেছিলেন। ছবিটি সিনেমা সমালোচকদের তৃপ্তি করতে পেরেছিল।