মেইন ম্যেনু

শাহরুখ-কাজল জুটিতে মুগ্ধ অজয়!

দীর্ঘদিন পর ফের জুটি বেধে পর্দায় আসছেন বলিউডের এক সময়ের জনপ্রিয় জুটি শাহরুখ খান ও কাজল। আর এই জনপ্রিয় জুটির পুনরায় পর্দায় ফেরায় আনন্দ প্রকাশ করেছেন কাজলের স্বামী অভিনেতা অজয় দেবগন।

দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে, কুচ কুচ হোতা হ্যায় এবং কাভি খুশি কাভি গমের মত আরো অসংখ্য দর্শকপ্রিয় ছবিতে অভিনয় করে আইকনিক জুটিতে পরিনত হয়েছেন শাহরুখ ও কাজল। দীর্ঘদিন একসাথে ছবিতে তাদের দেখা না গেলেও জনপ্রিয় নির্মাতা রোহিত শেঠির আসন্ন ছবি ‘দিলওয়ালে’তে ফের জুটিবদ্ধ হয়েছেন এই জুটি। আর তাতে নিজের মুগ্ধতার কথা জানিয়েছেন অজয় দেবগন।

শাহরুখ কাজলের ফের একসাথে ছবিতে অভিনয় প্রসঙ্গে অজয় দেবগন বলেন, শাহরুখ-কাজল ফের একসাথে ফেরায় আমি খুব আনন্দিত। পর্দায় তাদেরকে একসাথে দেখতে আমি মুখিয়ে আছি, দর্শকও তাদেরকে একসাথে দেখতে অধির আগ্রহে অপেক্ষা করছে। শাহরুখ-কাজল পরস্পর খুব ভালো বন্ধু। রোহিতের ‘দিলওয়ালে’ নিয়ে কাজল খুবই উচ্ছ্বসিত।

এরআগে ২০১০ সালে শাহরুখ-কাজল জুটিকে ‘মাই নেম ইজ খান’ ছবিতে শেষবার দেখা গিয়েছিল।

উল্লেখ্য, রোহিত শেঠির নির্মাণে শাহরুখ-কাজল অভিনীত ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে চলতি বছরের ১৮ ডিসেম্বর। ছবিতে শাহরুখ ও কাজল ছাড়াও আছেন বরুন ধাওয়ান, কৃতি স্যানন, ভোমান ইরানি এবং বিনোদ খান্না।