মেইন ম্যেনু

শাহরুখ খানের গাড়িতে হামলা চালায় দুষ্কৃতিকারীরা!

ভারতের আহমেদাবাদে শাহরুখ খানের গাড়িতে হামলা করেছে অজ্ঞাত কয়েকজন ব্যক্তি। রবিবার ভোর পাঁচটার দিকে তার গাড়িতে হামলা চালানো হয়। এ সময় হামলাকারীদের মুখ কালো কাপড়ে ঢাকা ছিল। আহমেদাবাদ ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এলাকা।শাহরুখ খান ‘রইস’ চলচ্চিত্রের শুটিংয়ের কাজে আহমেদাবাদ আছে। আজ সকালে পার্কিং এলাকায় থাকা শাহরুখ খানের গাড়িতে হামলা চালায় দুষ্কৃতিকারীরা। এ সময় তার গাড়িতে পাথর ছোড়া হয় বলে জানা গেছে। হামলায় গাড়ির পিছনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হামলার সময় দুষ্কৃতকারীরা ‘জয় শ্রীরাম’, ‘হায় হায় শাহরুখ’, ‘গো ব্যাক শাহরুখ’ বলে স্লোগান দেয়। ঘটনার পর শাহরুখের নিরাপত্তা বাড়ানো হয়েছে।এই মাসের শুরুর দিকে গুজরাটের ভুজ এলাকায় শাহরুখ খানের ‘রইস’ সিনেমার শুটিং চলাকালীন বিক্ষোভ করেছিল বিশ্ব হিন্দু পরিষদের কর্মীরা।গত বছরের নভেম্বরে ভারতের অসহিষ্ণুতা নিয়ে প্রথম মুখ খোলেন শাহরুখ খান। এরপর গুজরাট, রাজস্থানসহ ভারতের বিভিন্ন জায়গায় তার বিরুদ্ধে বিক্ষোভ করে হিন্দুত্ববাদী সংগঠনগুলো। শাহরুখের ‘দিলওয়ালে’ সিনেমাটিকে বেশ কয়েকটি জায়গায় চলতেও দেয়া হয়নি বলে অভিযোগ ওঠে।

এবারে শাহরুখের ‘রইস’ সিনেমার শুটিং চলাকালীন এই হামলায় ফের ভারতের অসহিষ্ণুতার প্রশ্ন উঠে এলো বলে মনে করা হচ্ছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি শাহরুখ খান।