মেইন ম্যেনু

শাহরুখ খানের তারকা বউ

বলিউড বাদশাহ বলা হয় শাহরুখ খানকে। তিনি বলি-পাড়ার মহা তারকা। তাতে কি? তার বউ! সে কম কিসে? হয় তো তার বউ রূপালী পর্দায় নয়, কিন্তু তিনিও তারকা। অর্থাৎ শাহরুখ খানের তারকা বউ!

শাহরুখ খানের বউ গৌরি খান নিজের সৃজনশীলতা দিয়ে তারকা পরিচিতি ভাগিয়ে নিয়েছেন ইতোমধ্যে। এক কথায় যাকে বলা যায়, যোগ্য স্বামীর যোগ্য স্ত্রী।

ইন্টেরিয়র ডিজাইনে ইতোমধ্যে বেশ নাম করেছেন গৌরি। এ ছাড়া পোশাকের নকশাও করেন তিনি।

সম্প্রতি নামি ডিজাইনার সত্য পালের সঙ্গে মিলে পোশাকের নতুন একটি কালেকশন এনেছেন গৌরি। এ নিয়ে তারা দ্বিতীয়বারের মতো যৌথভাবে নকশা করলেন। এবারের থিম হল মাতা হরি, যা নামি হাউস সত্য পাল কালেকশনের ৩০তম বার্ষিকীতে উন্মুক্ত করা হচ্ছে।

বলা হচ্ছে, গৌরি নতুন এ কালেকশনে নিজের মেধার সর্বোচ্চ প্রকাশ ঘটিয়েছেন। এতে বিশ্বযুদ্ধের নারী গোয়েন্দা মাতা হরিকে নতুনরূপে ব্যাখ্যা করেছেন তিনি। বিভিন্ন ধরনের প্রিন্ট বেছে নিয়েছেন এর জন্য। সত্য পাল অটাম/উইন্টার কালেকশনটিতে প্রাধান্য পেয়েছে ভিনটেজ কালার পালেট ও মর্ডান ব্রাশ স্টোকের কাজ, যা একইসঙ্গে হাল ফ্যাশন ও ঐতিহ্যের প্রতিনিধিত্ব করছে।

গৌরি শুধু নকশাই করেন না, স্বামীকেও সাহায্য করেন। তাকে বিভিন্ন সিনেমায় প্রযোজক হিসেবে দেখা গেছে। র‌্যাম্পেও হেঁটেছেন বেশ কয়েকবার।