মেইন ম্যেনু

শাহরুখ প্রেমে আথিয়ার একদিন…

বলিউড বাদশাহ শাহরুখের প্রেমে মজেছেন সদ্য বলিউডে এন্ট্রি নেয়া অভিনেত্রী ও জনপ্রিয় অভিনেতা সুনীল শেঠি কন্যা আথিয়া শেঠি! আর তার জন্য সপ্তাহের একমাত্র ছুটির দিনটি কোরবান করার ঘোষণা দিয়েছেন আথিয়া!

জানা গেছে, শাহরুখের জন্য পুরো একটি ছুটির দিন বরাদ্ধ করেছেন সুনীল কন্যা আথিয়া! তবে ডেট করার জন্য নয়, বরং শাহরুখ অভিনীত বেশ কয়েকটি পুরনো সাড়া জাগানো ছবি দেখতে! শাহরুখ অভিনীত কাল হো না হো, কুচ কুচ হোতা হ্যায়, দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গের মত বলিউড সাড়া জাগানো ছবি দেখে পুরো ছুটির দিনটি কাটিয়ে দেওয়ার মনস্থির করেছেন সম্প্রতি মুক্তি পাওয়া ‘হিরো’ ছবির অন্যতম অভিনেত্রী আথিয়া শেঠি। আর একথা জানিয়ে নিজের টুইটারে শাহরুখ অভিনীত ছবিগুলোর ডিভিডি কভার পোস্ট করেন।

উল্লেখ্য, গত মাসে মুক্তি পেয়েছে আথিয়া শেঠি অভিনীত প্রথম ছবি ‘হিরো’। ১৯৮৩ সালে জ্যাকি শ্রফের অভিষিক্ত সিনেমার নাম ছিল ‘হিরো’, যা নির্মাণ করেছিলেন ভারতের মেধাবী নির্মাতা সুভাষ ঘাই। আর ওই ছবিটিরই একই নামে অফিশিয়াল রিমেক হয়েছে সালমান খানের প্রোডাকশনে। ছবিটির প্রচারণার ক্ষেত্রে ওতপ্রোতভাবে জড়িয়ে ছিলেন ছিলেন সালমান। শুধু তাই না, এই ছবির টাইটেল সং গেয়ে তিনি ব্যাপক সাড়া ফেলেছেন। আথিয়া ছাড়াও ছবিটিতে অভিষেক হয়েছে সুরজ পাঞ্চোলির।